Site icon The News Nest

TMC: তরুণীকে সহবাসের প্রস্তাব! দাঁইহাটের চেয়ারম্যানকে পদত্যাগের নির্দেশ অভিষেকের

SISIR

চাকরির নামে মহিলাকে কুপ্রস্তাব  দেওয়ার দায়ে পদ খোয়াতে চলেছেন দাঁইহাট পুরসভার বিতর্কিত পুরপ্রধান শিশির মণ্ডল। সূত্রের খবর, ভাইরাল অডিও-ভিডিও-সহ হোয়াটস অ্যাপে চ্যাটের নথি নিয়ে রাজ্য তৃণমূল নেতৃত্ব তদন্তে নেমে অভিযোগের সত্যতা পেয়েছে। আর সেই কারণেই পুরপ্রধান শিশির মণ্ডলকে পদত্যাগ করার জন্য জেলা তৃণমূল নেতৃত্বকে, রাজ্য নেতৃত্ব নির্দেশ পাঠায়।

দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দ্রুত চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য শিশির মণ্ডলকে নির্দেশ দিয়েছেন। নির্দেশ অমান্য করলে দল যে কড়া ব্যবস্থা নেবে তা-ও তাঁকে জানিয়ে দেওয়া হয়েছে। জেলা তৃণমূল সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বৃহস্পতিবারই দলের এই নির্দেশের কথা প্রকাশ্যে জানান। এই পরিস্থিতিতে শিশির মণ্ডল বৃহস্পতিবারও গোটা ঘটনাটিকে চক্রান্ত বলে দাবি করেছেন। তবে, তাতে তাঁকে নিয়ে ঘরে-বাইরে নিন্দার ঝড় কমছে না। বুধবার সাংবাদিক বৈঠক করে শিশিরবাবু বলেন, ‘ওই অডিয়ো ক্লিপ দেখে আমারও লজ্জা করছে। অডিয়ো ক্লিপটা ভালো করে শুনলে বুঝতে পারবেন অশ্লীল শব্দগুলো আমার কণ্ঠে এডিট করে বসানো হয়েছে। আমি দলের সব স্তরে বিষয়টা জানিয়েছি।’

আরও পড়ুন: Duare Sarkar: মঙ্গলবার থেকেই শুরু দুয়ারে সরকার, মিলবে আরও দু’টি পরিষেবা, কী কী জানেন?

সম্প্রতি পূর্ব বর্ধমান জেলায় ভাইরাল হয় দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডলের একটি কল রেকর্ডিং ও একটি ভিডিয়ো কল রেকর্ডিং। তাতে শোনা যায়, এক তরুণী শিশিরকে বলছেন, কাকু আপনি তো চেয়ারম্যান। আপনার অনেক ক্ষমতা। আমাকে একটা চাকরি করে দিন। জবাবে শিশির বলছেন, তোর কত টাকা লাগবে বল, ৫, ১০ ১৫ হাজার টাকা। যা চাইবি দেব। জবাবে তরুণী বলছেন, টাকা চাই না কাকু। আমার একটা চাকরি চাই।

তখন শিশিরকে বলতে শোনা যাচ্ছে, তাহলে আমাকে খুশি করে দে। এমনকী তরুণীকে কৃষ্ণনগরের একটি লজে সময় কাটানোর প্রস্তাবও দেন তিনি। ভাইরাল হওয়া ভিডিয়ো কলে তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে শিশিরকে। স্থানীয় স্কুলের বাংলার শিক্ষক শিশির মণ্ডল।

বুধবার রাতেই তৃণমূলের শীর্ষস্তরে ভাইরাল অডিয়োর খবর পৌঁছয়। এর পর দলের শীর্ষনেতৃত্বের তরফে জেলা নেতৃত্বকে শিশিরকে পুরপ্রধানের পদ থেকে অপসারণের নির্দেশ দেওয়া হয়। সিদ্ধান্ত কার্যকর করতে বৃহস্পতিবার দলের পূর্ব বর্ধমান জেলা অফিসে বৈঠকে বসে দলের জেলা নেতৃত্ব। বৈঠকে হাজির ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ। বৈঠক শেষে শিশিরকে পদত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। তবে আনুষ্ঠানিকভাবে তিনি এখনো পদত্যাগ করেননি।

আরও পড়ুন: Lakshmir Bhandar : বিধবা ভাতা পেলেও পাবেন লক্ষ্মীর ভাণ্ডারের সুবিধা, সিদ্ধান্ত মমতার

 

 

 

Exit mobile version