Site icon The News Nest

Newborn: টাকার বিনিময়ে ৬ দিনের নাতিকে বিক্রির অভিযোগ দিদিমার বিরুদ্ধে, ব্যাপক চাঞ্চল্য শান্তিপুরে

new born baby hand

অভাবের তাড়নায় ৬ দিনের নাতিকে বিক্রির অভিযোগ দিদিমার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। খুদের মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে উদ্ধার করেছে শান্তিপুর থানার পুলিশ।

ঘটনাটি নদীয়ার শান্তিপুর পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের মালঞ্চ স্ট্রিট এলাকার। ওই ওয়ার্ডের কাউন্সিলর বুলা খাতুন কারিগর জানান, তিনি জানতে পারেন তার ওয়ার্ডের গৃহবধূ বর্ষা বিবি, গত ৯ তারিখে শান্তিপুর হাসপাতালে সদ্যজাত পুত্র সন্তানকে জন্ম দেন। গত বুধবার শান্তিপুর হাসপাতাল থেকে ওই গৃহবধূ ২২ নম্বর ওয়ার্ডের বাবার বাড়িতে ফিরে আসেন।

শনিবার রাতে ওই ওয়ার্ডের বেশ কিছু মানুষ তাকে এসে অভিযোগ করেন বর্ষা বিবির সদ্যজাত শিশুকে বিক্রি করে দেওয়া হয়েছে। সেই অভিযোগ পেয়ে, ওই গৃহবধূর কাছে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন কাউন্সিলর। ঘটনা সত্যতা জানতে পেরেই তিনি শান্তিপুর থানার পুলিশ প্রশাসনকে খবর দেন।

আরও পড়ুন: West Bengal: ফাঁকা বাড়িতে ৬ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

অভিযোগ, তিনি সন্তান নিয়ে ফিরতেই তাঁর মা নানাভাবে বাচ্চা বিক্রির জন্য চাপ দিতে থাকে। বোঝায়, দুটি সন্তানের দেখভাল করা তাঁদের পক্ষে সম্ভব নয়। অভিযোগ, বধূর মা-ই খুদেকে বিক্রির ব্যবস্থা করে। অভিযোগ, বধূর মা খালেদা বিবি ৬০,০০০ টাকার বিনিময়ে খুদেকে বিক্রির ব্যবস্থা করে।

ওই সদ্যোজাতকে কোথায় বিক্রি করা হয়েছে তা জানাতে রবিবার সকালে থেকে তদন্ত শুরু করে পুলিশ। কোনও মধ্যস্থাকারী ছিল কি না তা জানতেও তদন্ত করে পুলিশ। ঘন্টা খানেকের মধ্যেই মধ্যস্থতাকারী এক মহিলাকে আটক করে পুলিশ। পুলিশ জানতে পারে, ওই সদ্যজাত শিশুটিকে জগৎদলে পাচার করা হয়েছে। এর পর মধ্যস্থতাকারী ওই মহিলাকে নিয়ে সদ্যোজাতকে উদ্ধার করতে যায় পুলিশ। শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত দিদাকে খুঁজছে পুলিশ।

আরও পড়ুন: WB Assembly: পুজোর মুখে বেনজির অধিবেশন বিধানসভার, বড় সিদ্ধান্ত নিতে পারে রাজ্য সরকার

 

Exit mobile version