Site icon The News Nest

Roddur Roy: মুখ্যমন্ত্রীকে কু-কথা মামলায় জামিন, তবু আরও সাত দিন জেলে রোদ্দুর রায়

roddur court scaled

অবশেষে একটি মামলায় জামিন পেলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়(Roddur roy granted bail)। কিন্তু তাতেও এখনই জেলমুক্তি হচ্ছে না রোদ্দুরের। কারণ অপর একটি মামলায় তাঁর জামিন এখনও মঞ্জুর হয়নি। এই অবস্থায় পৃথক একটি মামলায় নতুন করে গ্রেফতার করা হচ্ছে এই ইউটিউবারকে।

লাইভে মুখ্যমন্ত্রীকে অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর রায় (Roddur Roy)। অশ্রাব্য শব্দ প্রয়োগ করা হয় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও। যার জেরে গত ৩ জুন গোয়া থেকে রোদ্দুরকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে কলকাতার একাধিক থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সোমবার দুপুরে রোদ্দুরকে তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে। সেখানে ফের তাঁর জামিনের আরজি জানান আইনজীবী। তৃতীয়বারে জামিনের আবেদন মঞ্জুর করল আদালত।

আরও পড়ুন: দক্ষিণেশ্বরে রামকৃষ্ণ স্মরণ, হেলিপ্যাড বানিয়ে দেবে সরকার ঘোষণা Mamata Banerjee-র,

তবে এখনই হেফাজত মুক্ত হচ্ছেন না রোদ্দুর। জানা গিয়েছে, হেয়ারস্ট্রিট থানায় দায়ের হওয়া মামলায় জামিন পেয়েছেন রোদ্দুর। এদিকে বটতলা থানার মামলায় রোদ্দুরকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের আরজি জানিয়েছে পুলিশ। তবে সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত জানায়নি আদালত। এদিকে এরই মাঝে তৃতীয় একটি মামলায় গ্রেপ্তার করা হল বিতর্কিত এই ইউটিউবারকে। ফলে আপাতত বন্দিদশাতেই থাকতে হবে তাঁকে।

বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভ করতেন, ইউটিউব (Youtube) ভিডিও করতেন অনির্বাণ রায় ওরফে রোদ্দুর। সম্প্রতি ফেসবুক লাইভ করেছিলেন তিনি। দেড় ঘণ্টার সেই লাইভে একাধিক বিষয়ে কথা বলেন। নিজস্ব ভঙ্গিতেই আক্রমণ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী(CM Mamata Banerjee), কলকাতার মেয়র(Firhad Hakim) সহ একাধিক নেতা-মন্ত্রীকে। সেই তালিকা থেকে বাদ পড়েননি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও(Abhishek Banerjee)।

আরও পড়ুন: Primary TET Scam: অপসারিত প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্য

 

Exit mobile version