Site icon The News Nest

Suvendu Adhikari: ‘গেট ওয়েল সুন’ কার্ড নিয়ে শুভেন্দুর দরজায় তৃণমূল ছাত্র পরিষদ, আটকাল পুলিশ

GET WELL SOON

হাতে গোলাপ ফুল ও ‘গেট ওয়েল সুন’ কার্ড হাতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাড়ির সামনে উপস্থিত হলেন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিনিধিরা। আর এই কর্মসূচিকে ঘিরে উত্তপ্ত হল কাঁথি।

উল্লেখ্য, শুভেন্দুর একটি টুইট নিয়ে কটাক্ষের সূত্রপাত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। তার জন্য আলিপুরের পাঁচতারা হোটেলে সাফল্য উদযাপনের অনুষ্ঠান ছিল রবিবার। তা নিয়ে অভিষেককে বিঁধতে গিয়ে ‘ভুল’ তথ্য দিয়েছেন বিরোধী দলনেতা। টুইটে (Tweet) তিনি উল্লেখ করেছেন, অভিষেকের ছেলের জন্মদিন পালিত হচ্ছে পাঁচতারা হোটেলে।

আরও পড়ুন: Weather Update: পারদ নামল কুড়ির ঘরে, শীতের শিরশিরানির মাঝেই বঙ্গোপসাগরে নিম্নচাপের ভ্রুকুটি

এই ‘ভুল’ তথ্য যাতে জনমানসে প্রভাব ফেলতে না পারে, সেজন্য দলের মুখপাত্র কুণাল ঘোষ সাংবাদিক সম্মেলন করে বলেন, ‘রাজ্যের বিরোধী দলনেতা এখন মানসিকভাবে অসুস্থ। তাই বিরোধী নেতার সুস্থতা কামনা করে সোমবার থেকে প্রত্যেকদিন ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড পাঠানো হবে।

শাসকদলের যুব-ছাত্র শাখা শুভেন্দুর সুস্থতা কামনা করে ‘গেট ওয়েল সুন’ লিখে, অভিষেকের একটি ছবি দেওয়া গ্রিটিংস কার্ড পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। সেই অনুযায়ী পূর্ব মেদিনীপুর জেলার সমস্ত কলেজ ইউনিটের তৃণমূল ছাত্র পরিষদের কর্মী-সমর্থকরা শুভেন্দু অধিকারীর বাড়ি গিয়ে গ্রিটিংস কার্ড দিতে যান। পথে আটকায় পুলিশ। তারপরই পুলিশের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। সামান্য ধস্তাধস্তি হয়। শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে ওঠে ‘চোর’ স্লোগান। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

আরও পড়ুন: Mimi Chakraborty: এবার যক্ষ্মা রোগীদের দত্তক নিলেন সাংসদ মিমি

Exit mobile version