Site icon The News Nest

খেলার ছলে যৌনাঙ্গ ব্লেড দিয়ে দুটুকরো করে ফেললেন যুবক, তারপর…

blood

ব্লেড নিয়ে নাড়াচাড়া করতে গিয়ে নিজের যৌনাঙ্গ দু’টুকরো করে ফেললেন মানসিক ভারসাম্যহীন এক যুবক। ঘটনা মালদার বিলাইমারির। অস্ত্রোপচার করে যুবকের প্রাণ বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন মালদা মেডিক্যাল কলেজের চিকিৎসকরা।

জানা গিয়েছে রতুয়ার আবদুল ওয়াহাদ মানসিকভাবে অসুস্থ। দীর্ঘ ১১ বছর থেকেই তিনি এই মানসিক রোগে ভুগছিলেন। তবে ছোটখাটো অঘটন ঘটালেও এর আগে এমন কোনও ঘটনা ঘটেনি। এভাবে দুর্ঘটনা ঘটে যাবে তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি তাঁরা। জানালেন পরিবারেরই একজন। পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ ১১ বছর ধরে তিনি মানসিকভাবে অসুস্থ। বৃহস্পতিবার বিকেলের দিকে একটি ব্লেড হাতে নিয়ে কাগজ, পিচবোর্ড কাটাকুটি করছিলেন।

আরও পড়ুন: PM-Kisan প্রকল্পে রাজ্যের প্রায় ১০ লক্ষ কৃষকের আবেদন নামঞ্জুর! কেন্দ্রকে চিঠি কৃষি দপ্তরের

এমনটা তিনি রোজই করেন। তাই ব্লেড হাতে থাকলেও খুব একটা গা করেননি কেউ। আচমকা কোন সময় ব্লেড চালিয়ে দিয়েছেন তিনি, তা জানে না কেউ। ব্লেড চালিয়ে অঘটন ঘটানোর পরই তিনি চিৎকার করে ওঠেন যন্ত্রণায়। প্রায় দ্বিখন্ডিত হয়ে ঝুলে পড়ে পুরুষাঙ্গ। তারপরই সকলে ছুটে আসেন। হাতে ব্লেড আর রক্ত দেখে ব্যাপারটি আঁচ করতে অসুবিধা হয়নি ।

এর পর যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে জরুরি অস্ত্রোপচার করে যুবকের দ্বিখণ্ডিত যৌনাঙ্গ জোড়া দেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, যুবকের অবস্থা আশঙ্কাজনক। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তাঁর।

আরও পড়ুন: Fake IPS: বালি থেকে গ্রেফতার ভুয়ো আইপিএস, পদস্থ কর্তাদের ছবি দেখিয়ে তোলাবাজির অভিযোগ

 

 

Exit mobile version