Site icon The News Nest

Sukanta Majumdar: জোর করে হাওড়া যাওয়ার পথে গ্রেফতার সুকান্ত, উত্তপ্ত বিদ্যাসাগর সেতু

sukanta

বিদ্যাসাগর সেতুর টোল প্লাজায় আটকে দেওয়া হল বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারকে। এরপরই পুলিশ তাঁকে গ্রেফতার করে বলে তাঁর দাবি। এদিন পুলিশ প্রথমে সুকান্ত মজুমদারের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। এরপরই পুলিশ তাঁকে গাড়িতে ওঠার জন্য বলেন। সুকান্ত মজুমদার বলেন, আমাকে গ্রেফতার করা হয়েছে।

হাওড়া যেতে দেওয়া হবে না বলে আগেই সুকান্ত মজুমদারকে জানিয়েছিল পুলিশ। পুলিশি নিরাপত্তার জেরে নিউটাউনের বাড়ি থেকে প্রথমে বেরতেই পারেননি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তবে পরে তিনি জোর করেই বেরিয়ে বিদ্যাসাগর সেতু পর্যন্ত পৌঁছন।  আগে থেকেই টোল প্লাজার কাছে পুলিশ বাহিনী মোতায়েন ছিল। সেখানেই বিজেপির রাজ্য সভাপতি-সহ তাঁর সঙ্গে থাকা বিজেপি কর্মীদের গ্রেফতার করে পুলিশ। অশান্তি বন্ধ করতে প্রশাসন যে কঠোর মনোভাব নেবে তা আগেই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুকান্তের কর্মসূচিতে বাধা দিয়ে সেই কঠোর মনোভাবই দেখাল পুলিশ। গ্রেফতার পরে তাঁকে লালবাজারে নিয়ে আসা হয়। পরে লালবাজারে গিয়ে প্রতিবাদে শামিল অগ্নিমিত্রা পল। ডিসি, সেন্ট্রালের অফিসের সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

আরও পড়ুন: Ketugram: স্ত্রীর কব্জি কাটার ঘটনায় কেতুগ্রামে ধরা পড়ল অভিযুক্তের বাবা-মা

নবী হজরত মহম্মদকে নিয়ে বিজেপি নেতানেত্রীদের বিতর্কিত মন্তব্যের জেরে শনিবারও উত্তপ্ত হয়ে ওঠে হাওড়া (Howrah)। উলুবেড়িয়ার মনসাতলায় অগ্নিদগ্ধ বিজেপি কার্যালয় পরিদর্শনে যান বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পথেই আটকানো হয় আরেক বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে। তবে সেসব বাধা পেরিয়ে প্রিয়াঙ্কা পাঁচলায় পৌঁছে যান।

এদিকে, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গ্রেপ্তারি এবং সামগ্রিক ইস্যুতে টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে মুখ্যমন্ত্রীকে বিঁধেছেন তিনি। মুখ্যমন্ত্রীর কাছে তিনি দাবি তোলেন, কঠোর ব্যবস্থা নিন। রবিবার অশান্ত হাওড়ায় যেতে পারেন শুভেন্দু।

আরও পড়ুন:  Uluberia: ১৪৪ ধারা জারি, ১৫ জুন পর্যন্ত কোনও জমায়েত নয়, হিংসা ঠেকাতে কড়া প্রশাসন

 

Exit mobile version