Site icon The News Nest

করোনার কোপে মুক্তি স্থগিত! রণবীরের ‘৮৩’ কি দেখা যাবে অনলাইনে?

ওয়েব ডেস্ক: করোনার জেরে আটকে গিয়েছে একাধিক বলিউড ছবি। এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর সিং অভিনীত, ভারতীয় ক্রিকেটের স্বর্ণোজ্বল কাহিনি নির্ভর ছবি ৮৩-র। কিন্তু করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ছবির মুক্তি। এরমাঝেই শোনা যাচ্ছিল ৮৩ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। 

যদিও সেই জল্পনায় জল ঢালল ছবির প্রযোজক সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট। রিলায়েন্স এন্টারটেনমেন্টের গ্রুপ সিইও শিবাশিস শঙ্কর জানিয়েছেন, আগামী ছয়মাস অন্তত এব্যাপারে কোনও ভাবনাচিন্তা করা হবে না। এটা একেবারেই সত্যি নয়। প্রযোজক, পরিচালক থেকে এই ছবির সঙ্গে যুক্ত সকলেই চাই ছবিটা হলে মুক্তি পাক, আমরা সেই দিকেই তাকিয়ে। দেখা যাক পরিস্থিতি কোনদিকে যায়। আগামী ছয় থেকে আট মাস আমরা অপেক্ষা করব। যদি পরিস্থিতি আরও খারাপ হয়, তখন না হয় সিদ্ধান্ত নেওয়া যাবে’।

আরও পড়ুন: সুস্থ হতেই ‘বেবি ডল’কণিকার বাড়িতে নোটিস পাঠাল পুলিশ

তিনি আরও জানিয়েছেন ছবির ভিএফএক্সের কিছু কাজ এখনও বাকি রয়েছে, যা করোনার জেরে আটকে গিয়েছে। ৮৩ পরিচালনার দায়িত্বে রয়েছেন কবীর সিং। ১০ এপ্রিল মুক্তি পাওয়া কথা ছিল ছবির। বেশকিছু ওটিটি প্ল্যাটফর্মের তরফে ইতিমধ্যেই মোটা অঙ্কের টাকা অফার করা হয়েছে প্রযোজক সংস্থাকে। সূত্রের খবর ৮৩ প্রযোজক সংস্থাকে ১৪৩ কোটি টাকা অফার করেছে একটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩-এর ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প ধরা পড়বে এই ছবিতে। ফিল্মে কপিল দেব পত্নীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ছবিতে দেখা মিলবে হার্ডি সান্ধু, তাহির রাজ ভসিন, সাকিব সালিম,পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের।

আরও পড়ুন: টিকটক বিতর্কের মাঝেই মায়ের সঙ্গে ইফতারের ছবি পোস্ট করলেন নুসরত

Exit mobile version