Site icon The News Nest

Imran Khan: ‘ফের স্বাধীনতার লড়াই শুরু হল’, হারের পর প্রথম মন্তব্য ইমরান খানের

IMRAN 5 1

আস্থা ভোটে হেরে গদিচ্যুত ইমরান খান। কিন্তু তখত হারালেও লড়াই থেকে সরে আসতে নারাজ কিং খান। বরং তিনি বলছেন, পাকিস্তানের দ্বিতীয় স্বাধীনতার লড়াই এবার শুরু হল।

শনিবার মধ্যরাতে গদি হারিয়েছেন তিনি। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক ঘণ্টা। কিন্তু ইমরান খানের (Imran Khan) তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। ফলে প্রশ্ন উঠছিল কোথায় গেলেন ১৯৯২ সালের বিশ্বজয়ী অধিনায়ক? তিনি কি আত্মগোপন করে রয়েছেন? এই অবস্থায় রবিবার বিকেলে টুইট করলেন সদ্য ক্ষমতা হারানো রাষ্ট্রনেতা। ঠিক কী লিখেছেন ইমরান? তিনি তাঁর পোস্টে লিখেছেন, ”১৯৪৭ সালে পাকিস্তান (Pakistan) গড়ে উঠেছিল একটি স্বাধীন দেশ হিসেবে। কিন্তু আজ সূচনা হল বিদেশি ষড়যন্ত্রের হাত থেকে স্বাধীনতা অর্জন করতে ক্ষমতা বদলের জন্য এক নতুন সংগ্রামের। দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্রের হাত থেকে দেশকে রক্ষা করা জনসাধারণের কর্তব্য।”

আরও পড়ুন: মিষ্টি কুমড়া দিয়েও ‘বেগুনি’ হয়, সংসদে প্রশ্নোত্তরপর্বে বললেন শেখ হাসিনা

সূত্রের খবর, রবিবার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (PTI) বৈঠক ডেকেছেন ইমরান। সেখানে দলের ভবিষ্যৎ নিয়ে আলোচনা হবে। এমনটাই জানিয়েছেন দলের অন্যতম শীর্ষনেতা ফয়জল জাভেদ খান। তবে বৈঠকটি শুরু হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

এর মধ্যেই ইসলামাবাদ হাইকোর্টে একটি আবেদনপত্র জমা পড়েছে। সেখানে বলা হয়েছে ইমরান খান, শাহ মেহমুদ কুরেশি ও ফাওয়াদ চৌধুরির নাম একজিট কন্ট্রোল লিস্টে ফেলা হোক। প্রসঙ্গত, ওই লিস্টে কারও নাম থাকলে তিনি দেশ ছাড়তে পারবেন না।

আরও পড়ুন: Shehbaz Sharif: থেকেছেন নির্বাসিত, খেটেছেন জেল, এবার হবেন পাক প্রধানমন্ত্রী! কে এই শেহবাজ শরিফ?

Exit mobile version