Site icon The News Nest

Imran Khan: দুই পায়ে চারটি গুলি! এখন কেমন আছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী

WhatsApp Image 2022 11 03 at 8.01.19 PM

সরকার বিরোধী পদযাত্রার সপ্তম দিনে সমর্থকদের নিয়ে আস্ত গ্রাম গড়ে তুলতে চেয়েছিলেন। তার আগেই গুলিবিদ্ধ হলেন পাকিস্তানের (Pakistan News) প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (PTI) দলের প্রধান ইমরান খান (Imran Khan Injured)। দুই পায়ে গুলি লেগেছে তাঁর। গুলি লাগার পর প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে সরিয়ে নিয়ে যাওয়া হয় লাহৌরের হাসপাতালে। আপাতত ইমরান বিপন্মুক্ত বলে জানা গিয়েছে। ইমরানের দেখভালের জন্য় চার চিকিৎসকের বোর্ড গঠন করা হয়েছে। তাঁদের পর্যবেক্ষণেই রয়েছেন।

সেখান থেকেই পাক সংবাদমাধ্যমে মৃত্যুর মুখ থেকে ফিরে আসা নিয়ে মুখ খুললেন ইমরান। বিবৃতি প্রকাশ করে বললেন, ‘আল্লাহ্ আমাকে পুনর্জীবন দিলেন। নতুন উদ্যমে লড়াই চালিয়ে যাব আমি’। ইমরানের পদযাত্রায় এক জনের মৃত্যুও হয়েছে বলে খবর মিলেছে। সবমিলিয়ে শিশু-সহ আহত নয় জন। ঘটনায় জখম ইমরানের দল পাকিস্তান তেহরিক-ইনসাফ (পিটিআই)-এর সেনেটর ফয়জল জাভেদ। পিটিআইয়ের আর এক প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরি দাবি করেছেন, ইমরানের উপর একে-৪৭ থেকে হামলা চালানো হয়েছিল।

আরও পড়ুন: অনলাইনে পর্ন দেখে দেখছেন যাজক-নানরা ! বিস্ফোরক দাবি পোপের

গত শুক্রবার থেকে পাকিস্তান জুড়ে লং মার্চ শুরু করেছেন ইমরান। সে দেশে গণতন্ত্রকে ফিরিয়ে আনার দাবিতে এই যাত্রা করছেন তিনি। বৃহস্পতিবার পাকিস্তান পঞ্জাব প্রদেশের গুজরনওয়ালাতে এসইউভিতে ঘুরে সমর্থন আদায়ের চেষ্টা করছিলেন ইমরান। লং মার্চে যোগ দেওয়ার ডাক দিচ্ছিলেন। তখনই তাঁর দিকে ছুটে আসে বুলেট।

প্রসঙ্গত, ইমরানের ওই পদযাত্রাকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানিয়ে পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের সরকার সুপ্রিম কোর্টে গিয়েছিল। কিন্তু গত মাসে পাকিস্তানের শীর্ষ আদালত সেই দাবি খারিজ করে দেয়।

আরও পড়ুন: EXCLUSIVE VIDEO: ইমরান খানকে টার্গেট করে গুলির বৃষ্টি! দেখুন হাড়হিম মুহূর্ত

Exit mobile version