Site icon The News Nest

Russia: পুলিশ নাকি মডেল? এই Lock-up Lady -দের রূপে মুগ্ধ নেটদুনিয়া

RUSSIA

পুলিস মানেই, রাফ এন্ড টাফ। যাঁকে দেখলে হাঁটু কাঁপবে অপরাধীদের। সে মহিলা হোক বা পুরুষ। কঠিন ট্রেনিংয়েই রোদে জলে পুড়ে তেঁতে ওঠে শরীর। তাই তাঁদের শরীর যে কোনও দিনও লাস্যময়ী বা অপরূপ সুন্দর হতে পারে তা নিয়ে দ্বিমত আছে একাংশের। এক্ষেত্রে তাঁরা কাজে কতটা নিপুণ, দক্ষ সেদিকেই মূলত নজর দেওয়া হয়। কিন্তু রাশিয়া একটু অন্যপথে হাঁটল। কারাগাররক্ষীদের মধ্যে থেকে বেছে নিয়েছে দেশের মধ্যে ১২ জন অপরূপ সুন্দরীকে।

রাশিয়ায় একটি বিউটি কনটেস্ট হচ্ছে। যেখানে অংশগ্রহণ করেছেন কারাগারের মহিলা ওয়ার্ডেনরা। যাঁদের মধ্যে ফাইনালে পৌঁছান ১২ জন। তাঁদের লাস্যময়ী চেহারা ও রূপ দেখে অবাক সোশ্যাল মিডিয়া। Miss Penal System contest-র আয়োজন করা হয়েছে রাশিয়ায়। lock-up lady of the year-র ক্রাউন পাওয়ার আশায় এখন যাচাই করা শেষ ১২ জন।

আরও পড়ুন: ইনস্টাগ্রামের নয়া স্টিকারে শিবের হাতে মদের গ্লাস! দায়ের FIR

১০০ জন অংশগ্রহণ করেছিলেন এই প্রতিযোগীতায়। কার মাথায় মুকুট উঠবে তা জানা যাবে ১১ তারিখ সন্ধায়। অনুষ্ঠিত হবে  মসকোতে। এই প্রতিযোগীতায় দেখা হয়েছে তাঁদের নাচ, পোশাকের চটকদারি, সৌন্দর্য, শখ ও তাদের বুদ্ধির জোর। তবে অনেকে এই প্রতিযোগীতার বিরোধিতাও করেছেন। তাঁদের মতে সৌন্দর্যের ভিত্তিতে নয়, তাঁদের কাজের দক্ষতায় স্বীকৃতি দিতে হবে।

আরও পড়ুন:  Viral: পুরনো ৫ টাকার নোট দিলেই পাবেন ৩০ হাজার টাকা! সৌজন্যে কয়েনবাজার

 

Exit mobile version