Site icon The News Nest

সব্যসাচীকে ধাক্কাধাক্কি,হাতাহাতিতে তৃণমূল-বিজেপি উত্তপ্ত লেকটাউন

কলকাতা: আক্রান্ত বিজেপি নেতা সব্যসাচী দত্ত। লেকটাউন দক্ষিণদাঁড়িতে এক বিজেপি কর্মীকে দেখতে যাওয়ার পথে বাধার মুখে পড়েন সব্যসাচী দত্ত। ভিআইপি রোড লাগোয়া উত্তর ২৪ পরগনার দক্ষিণদাড়িতে এক দলীয় কর্মীর বাড়িতে গিয়ে আক্রান্ত হন তৃণমূল ছেড়ে আসা এই বিজেপি নেতা।

সব্যসাচী ও তাঁর নিরাপত্তারক্ষীদের ওপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ভাঙচুরের চেষ্টা করা হয় তাঁর গাড়িতে। এরপর লেকটাউন থানায় সব্যসাচী দত্ত অভিযোগ জানাতে গেলে, সেখানে থানার বাইরে পুলিসের সামনেও একপ্রস্থ গন্ডগোল বাধে দুই দলের কর্মী সমর্থকদের মধ্যে। সব্যসাচীকে ঘিরে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাতে থাকেন।

আরও পড়ুন : Unlock 1: উদ্বেগের আবহের মধ্যেই রাজ্যে খুলল শপিং মল-রেস্তোরাঁ, যাওয়ার আগে জেনে নিন যাবতীয় নিয়ম…

সব্যসাচী সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, “লেকটাউনের বিজেপি নেতা ধ্রুবনীলের বাড়িতে গত কয়েকদিন ধরেই নানা ভাবে হামলা চলছে। কখনও বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হচ্ছে, কখনও বাড়িতে ইট মারা হচ্ছে আবার কখনও দরজায় লাথি মেরে পালিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। তাই কেন্দ্র ও রাজ্য সরকার নির্দেশিত সামাজিক দূরত্ব মেনেই আমি দেখা করতে এসেছিলাম।”

তিনি আরও বলেন, “ধ্রুবনীল যে আবাসনে থাকেন সেখানে পৌঁছে দেখি সেটি তালা দেওয়া। সামনে কিছু ছেলে দাঁড়িয়ে ছিল। আমি তাদের তালা খুলে দেওয়ার কথা বলি। তখন তারা সুজিত বসু জিন্দাবাদ বলে স্লোগান দিতে থাকে।” এরপরই এককথায় দু’কথায় উত্তেজনা তুমুল আকার নেয়।

এই ঘটনায় সুজিত বসুর দিকে অভিযোগের আঙুল তুলেছেন সব্যসাচী দত্ত। পালটা হামলাকারীদের দাবি, এলাকায় গুন্ডামি করতে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। তাঁর নিরাপত্তারক্ষীরাই স্থানীয়দের মারধর করেছেন। 

স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, শান্ত এলাকাকে অশান্ত করতে বাইরের লোক নিয়ে লেকটাউনে এসেছিলেন সব্যসাচী। গণতান্ত্রিক পদ্ধতিতেই তাঁর বিরুদ্ধে প্রতিবাদ জানানো হয়েছে। স্থানীয় এক যুব তৃণমূল নেতা বলেন, “সব্যসাচীবাবু আবার যদি লেকটাউনে ঝামেলা পাকাতে আসেন, তাহলে আবার এই রকম অভ্যর্থনা জানানো হবে।”

আরও পড়ুন : অমর্ত্য সেনের কাছে আমার নোবেল আছে! ফেরত চেয়ে হাওড়া ব্রিজের মাথায় উঠলেন মহিলা

Exit mobile version