Site icon The News Nest

মোদী বিরোধী পোস্টার জের, সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ের বিরুদ্ধে FIR বিজেপির

modi shirshendu

কলকাতা: প্রধানমন্ত্রীর আলো জ্বালানোর আহ্বানকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট করায় সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ে দেবলীনার বিরুদ্ধে এফআইআর করল বিজেপি। শনিবার ই-মেইলে লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেন বিজেপি যুব মোর্চার নেতা সৌরভ শিকদার।

আরও পড়ুন: উত্তরবঙ্গ এবং কলকাতায় আরও চার জনের মৃত্যু, কারণ খতিয়ে দেখছে স্বাস্থ্য দফতর

গত শুক্রবার প্রধানমন্ত্রী লকডাউনে পাশে থাকার বার্তা দিতে আলো জ্বালানোর আহ্বান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ রবিবার রাত ৯টায় ৯ মিনিটের জন্য সবাইকে ঘরের সব আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি বা ফ্ল্যাশলাইট জ্বালানোর অনুরোধ করেছিলেন তিনি। এর পরই ফেইসবুকে এক পোস্ট করে মোদীর আহ্বানকে কটাক্ষ করেন দেবলীনা। আর সেই পোস্টে তিনি যা লিখেছেন তাতেই বেঁধেছে বিতর্ক।

সাহিত্যিকের কন্যার এহেন প্ররোচনার প্রতিবাদে সরব হন অনেকে। অনেকে আবার বিরোধিতা করতে গিয়ে মাত্রা ছাড়ান। অশালীন আক্রমণের মুখে পড়তে হয় দেবলীনাকে। এর পর পোস্টটি সরিয়ে ফেলেন তিনি। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে।

আরও পড়ুন: ‘বাত্তি অফ বাটার অন’! আমূল গার্লের কার্টুন দেখে হেসে খুন দেশবাসী

সেই পোস্ট বিজেপি যুব মোর্চার নজরে আসতেই সাইবার ক্রাইম বিভাগে দেবলীনা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানান তাঁরা। বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সম্পাদক সৌরভ শিকদারের অভিযোগ, দেশের প্রধানমন্ত্রীর নামে কুরুচিকর পোস্ট করেছেন দেবলীনা। একেবারে পরিকল্পিতভাবে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর চেষ্টা করে চলেছেন তিনি। যার ফলে সমাজের শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে। যা কখনোই কাম্য নয়! অভিযোগনামায় তিনি আরও বলেছেন, স্বনামধন্য সাহিত্যিক পিতা শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের নাম ভাঙিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপমানসূচক কথা বলে বে়ড়াচ্ছেন দেবলীনা। তাই কলকাতা তথা রাজ্য পুলিশকে বিশেষ গুরুত্ব দিয়ে এই ইস্যুটিকে দেখার আবেদন জানানো হয়েছে। এমনকী, অবিলম্বে দেবলীনা মুখোপাধ্যায়ের বিরুদ্ধে কঠোর মামলা দায়ের করার কথাও সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় প্রদীপ জ্বালান, #9pm9minute ট্যাগ ব্যবহার করে মনে করিয়ে দিলেন খোদ প্রধানমন্ত্রী

Exit mobile version