Site icon The News Nest

শঙ্খ-কাঁসর-হাততালিতে ধন্যবাদ জানাল বলিউড— দেখুন ফোটো অ্যালবাম

bollwood 1

মুম্বই: ঘড়ির কাঁটায় তখন রবিবারের ঠিক বিকেল পাঁচটা। আরব সাগরের বুকে সূর্য তখনও অস্ত যায়নি। অনেক দেরি। কিন্তু নিজেরা দেরি করেননি। দেশের আম আদমির মতো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে থালা-চামচ-কাঁসর-ঘণ্টা-হাততালিতে মুখর হয়ে উঠল বলিউড সেলেবদের বাড়ির ব্যালকনি বা ছাদ।

বিকেল ৫টা বাজার সঙ্গে বাড়ির ছাদে উঠে আসতে দেখা যায় গোটা বচ্চন পরিবারকে। অমিতাভ, অভিষেক, ঐশ্বর্যর সঙ্গে ছিলেন ছোট্ট আরাধ্যাও। হাততালি দিয়ে জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের ধন্যবাদ জানাতে দেখা গেল তাঁদের।

আরও পড়ুন: করোনা সঙ্কট: সোমবার থেকে ব্যাঙ্কেও শুধুমাত্র জরুরি পরিষেবা মিলবে

তবে শুধু বচ্চন পরিবার নয়, এই পদক্ষেপে সামিল হন, রণবীর-দীপিকা, কার্তিক আরিয়ান, করিশ্মা কাপুর, বরুণ ধাওয়ান, করণ জোহর, আমিশা প্যাটেল সহ বহু তারকা ও তাঁদের পরিবার। সেই ভিডিও  ও ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:  রাজ্যের কোথায় কোথায় হবে লকডাউন? দেখে নিন পূর্ণ তালিকা

বাদশা শাহরুখের স্ত্রী গৌরী খানও বিকেল পাঁচটায় নিজের বাড়ির ছাঁদে উঠে হাততালি দেন। শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় করোনা সতর্কতায় ভিডিয়ো শেয়ার করেছেন।

আরও পড়ুন:  প্যানিক করবেন না…জেনে নিন, লক ডাউনে খোলা থাকবে কী কী? কী কী বন্ধ?

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও তাঁর বাবা শক্তি কাপুরও করোনাভাইরাসের মধ্যে নিজের সেবা চালিয়ে যাওয়া যোদ্ধাদের উৎসাহ বাড়াতে হাততালি দেন। বলিউড অভিনেতা অনিল কাপুর, সঞ্জয় কাপুর, ববি দেওল, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, ভিকি কৌশল, কার্তিক আরিয়ান, করিশমা কাপুর প্রত্যেকেই তাঁদের কুর্নিশ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Covid-19 Update: করোনাভাইরাসে আক্রান্ত বেড়ে ৩৪১, মৃত ৭, লকডাউন বহু রাজ্যে

 

Exit mobile version