Site icon The News Nest

‘আমি ধ্বংস হয়ে গেলাম’,ঋষি কাপুরের মৃত্যুতে শোকাহত অমিতাভ, মনখারাপ বলিউডের

ওয়েব ডেস্ক: ইরফান খানের মৃত্যু এখনও মেনে নিতে পারেনি গোটা দেশ।এই শোকের আবহের মাঝেই ফের শোকের ছায়া বলিউডে। বৃহস্পতিবার সকালে প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। 

বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই সদস্যের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন বিনোদুনিয়ার তারকারা। দীর্ঘদিনের বন্ধু ঋষি কাপুরের মৃত্যুতে ভাষা হারিয়েছেন অমিতাভ বচ্চন। এদিন টুইটারে তিনিই প্রথম ঋষি কাপুরের মৃত্যুর খবর সামনে আনেন।

বিগ বি লেখেন, ‘ও চলে গেল। ঋষি কাপুর এইমাত্র চলে গেল। আমি ধ্বংস হয়ে গেলাম’।

অমিতাভের এই টুইটের পর একের পর এক বলিউড তারকা শোকপ্রকাশ করেন টুইটারে। ঋষি কাপুরের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন অক্ষয় কুমার, রজনীকান্ত। অক্ষয় কুমার লেখেন, ‘মনে হচ্ছে কোনও দুঃস্বপ্নের মধ্যে বেঁচে আছি। এইমাত্র ঋষি কাপুরজির চলে যাওয়ার খবর পেলাম। মন ভেঙে গেছে…..’।

ভেঙে পড়েছেন থালাইভা রজনীকান্তও। টুইট বার্তায় তিনি বলেন,’ভালো থেকো বন্ধু..আমার প্রাণের বন্ধু ঋষি কাপুর’।

আরও পড়ুন: ইরফান খানের কিছু অসাধারণ ডায়লগ যা পড়লে আপনার গায়ে কাঁটা দেবেই…

ইরফান খানের মৃত্যুর শোকের মাঝেই ঋষি কাপুরের চলে যাওয়াটা বিশ্বাসই করতে পারছেন না প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মা, শাহিদ কাপুর, অজয় দেবগণ, ফারহান আখতাররা।

https://twitter.com/aamir_khan/status/1255731234287677442

মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৮.৪৫-এ মৃত্যু হল এই প্রবাদপ্রতিম বলিউড তারকার। ঋষি কাপুরের মৃত্যুতে কাপুর পরিবারের তরফে জারি হয়েছে শোকবার্তা। সেখানে উল্লেখ করা হয়- ‘আমাদের প্রিয় ঋষি কাপুর আজ সকাল ৮.৪৫ মিনিটে খুব শান্তিতে চলে গেল। লিউকিমিয়া’র সঙ্গে জারি দু’বছরের যুদ্ধ শেষ। 

২০১৮ সালের সেপ্টেম্বর মাস থেকে তিনি নিউ ইয়র্কে ছিলেন, সেখানে তাঁর ক্যানসারের চিকিৎসা চলছিল। ২০১৯-এর সেপ্টেম্বর মাসে তিনি স্ত্রী নীতু কাপুরের সঙ্গে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। গত ফ্রেব্রুয়ারি মাসেও উনি দিল্লিতে বোনের ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ হয়ে ওঠেন। পরিবারের সদস্যরা আশা রেখেছিলেন এবার তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন। সংবাদমাধ্যমের কাছে জোর গলায় সেকথা জানিয়েওছিলেন রণধীর কাপুর। তবে হাসপাতাল, কিংবা চিকিত্সকদের তরফে স্পষ্ট কিছু জানা যায়নি রাত পর্যন্তও। সকালেই এল অভিশপ্ত খবর। 

আরও পড়ুন: ‘আমাদের প্রজন্মের সেরা অভিনেতা ইরফান খান’,স্মৃতিচারণা বলিউডের তিন খানের

Exit mobile version