Site icon The News Nest

TikTok নিয়ে সমস্যা! চাহালকে ব্লক করে দেওয়ার হুমকি দিলেন গেইল

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় যুজবেন্দ্র চহাল। নিয়মিত টিকটক ভিডিয়োয় মজার মজার সব পোস্ট করতে থাকেন তিনি। কিন্তু সে সব ভিডিয়ো যে ক্রিকেটমহলে খুব একটা জনপ্রিয় নয়, তা স্পষ্ট হচ্ছে ক্রমশ।

তাঁর টিকটক ভিডিয়ো নিয়ে এ বার বিদ্রুপ করলেন ক্রিস গেল। ২৯ বছর বয়সি ভারতীয় লেগস্পিনারকে প্রয়োজনে সোশ্যাল মিডিয়ায় ‘ব্লক’ করে দেওয়ারও হুমকিও দিলেন তিনি। ইনস্টাগ্রাম লাইভ সেশনে চাহালকে গেল বলেন, “টিকটককে বলব তোমায় যেন ব্লক করে দেয়। আর এটা আমি মজা করে বলছি না। সোশ্যাল মিডিয়ায় তোমাকে বড্ড বিরক্তিকর লাগে। তোমার এখনই সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে আসা উচিত। আমরা চাহালকে দেখে দেখে ক্লান্ত হয়ে পড়েছি। আমার জীবদ্দশায় তোমায় আর দেখতে চাই না। আমি তোমাকে ব্লক করে দেব।”

আরও পড়ুন:  হারিয়ে গিয়েছে বিশ্বকাপ জয়ের পদক! চিন্তায় ‘পাগল’ হয়ে যাচ্ছেন ইংল্যান্ডের পেসার

তবে গোটা বিষয়টিই যে ক্যারিবিয়ান তারকা নেহাত মজার ছলে বলেছেন, সে নিয়ে কোনও সন্দেহ নেই। আসলে মাঝে মধ্যেই মজার মজার ভিডিও পোস্ট করছেন চাহাল। তাঁর কাণ্ডকারখানা দেখেই এই মন্তব্য করেছেন গেইল। এর আগে ইনস্টাগ্রাম লাইভ-এ এবি ডি ভিলিয়ার্সকে ভারত অধিনায়ক বিরাট কোহালি বলেছিলেন, “দেখে মনেই হবে না যে এই ছেলেটা আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। আর ওর বয়স ২৯। এক বার ওর ভিডিয়োগুলো দেখো। ও একেবারে জোকার।” এ বার আরও চড়া সুরে চহালকে ট্রোল করলেন ক্যারিবিয়ান তারকা।

আরও পড়ুন:  করোনা আবহের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাক তারকা সানা মীর

Exit mobile version