Site icon The News Nest

সঙ্গী মনখারাপ, করোনা কাঁটায় আপাতত দেখা হবে না সৃজিত-মিথিলার!

srijit mithila

কলকাতা: করোনা ত্রাসে টলিউডও সন্ত্রস্ত! আর এই মারণরোগের জন্যই আপাতত দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার।

পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে সৃজিত মুখোপাধ্যায় আপাতত রয়েছেন আফ্রিকায়। অন্যদিকে ফেব্রুয়ারিতে রিসেপশন পার্টির পর থেকে নিজস্ব কাজে ‘মিসেস মুখুজ্জ্যে’ রফিয়াৎ রশিদ মিথিলা বর্তমানে বাংলাদেশে। উপরন্তু মিথিলার নাগরিকত্বও ওপার বাংলারই। অতঃপর স্বামী-স্ত্রী দু’জনেই দু’জনের কাজে ব্যস্ত। সেসব সামলে  মিথিলার যে আফ্রিকা পৌঁছনোর কথা ছিল। কিন্তু করোনা কাঁটা তাতে বাঁধ সেধেছে। এই বিষয় সৃজিত বলেছেন, “ মিথিলাকে মিস করছি খুব। করোনার জন্য ও আসতে পারছে না। এটা বাজে ব্যাপার। একসঙ্গে সময় কাটাব ভেবেছিলাম। ও ভিসা পাবে না এখন সামনের কয়েকদিন…কী আর করব”

আরও পড়ুন: অঙ্গদানের প্রচারে এবার রাখি সাওয়ান্ত, দিতে চান নিজের সুডৌল স্তনযুগল!

মিথিলার বিরহকে শুধু কাজেই নয়, নানা আডবেঞ্চারের মধ্যে দিয়েই যেন ভুলতে চাইছেন সৃজিত। সাপের গলায় চুমু খাওয়ায়ার পোস্ট সেই কথাই বলে। সাপের সঙ্গে খেলছেন তিনি।ভয় নেই সাপে? প্রশ্নটা করতেই আফ্রিকা থেকে আনন্দবাজার ডিজিটালকে বললেন সৃজিত, “সাপ আমার খুব প্রিয়। ভারতে নিয়ম নেইতাই সাপ পুষতে পারব না। ভবিষ্যতে সাপের নিরাপত্তা নিয়ে হয়তো আলাদা করে ভাবব।’’

আরও পড়ুন: হাতে হাত, মুখে স্মিত হাসি, প্রেমে হাবুডুবু খাচ্ছে এই লাভ বার্ডস

এর আগে দূরে থেকে করোনা কাণ্ডে বিরক্ত হয়ে স্বামীর উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নবপরিণীতা মিথিলা।‘বীরজারা’ ছবির ‘তেরে লিয়ে’ গানটির দু’ কলি লিখলেন সৃজিতের উদ্দেশে।

১৯ মার্চ করোনামুক্ত আফিকা থেকে টিম কাকাবাবু কলকাতায় ফিরছে।

 

(আপনার আশপাশের পরিবর্তনের অংশ হতে চান? আমাদের খবর পাঠান ইমেল্ ও হোয়াটআপের মাধ্যমে)

 

Exit mobile version