Site icon The News Nest

আটার বস্তায় টাকা লুকিয়ে দুঃস্থদের সাহায্য! কী বললেন আমির খান?

aamirkhan st

ওয়েব ডেস্ক: লকডাউনের পরিস্থিতিতে চরম আর্থিক সংকটে পড়েছেন দেশের অসংখ্য মানুষ। তাঁদের সহায়তায় এগিয়ে আসছে অনেক পরিচিত মুখ। পিছিয়ে নেই বলিউড তারকারা। সাহায্য করেছেন আমির খানও।

দুঃস্থদের এক কিলোগ্রাম করে গমের প্যাকেট দেন তিনি। শুধু তাই নয়, সবার অলক্ষ্যে প্যাকেটের মধ্য়ে ১৫,০০০ টাকা নগদ রেখে দিয়েছেন। দিনকয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল। ভিডিয়োয় দাবি করা হয়েছে, গমের পরিমাণ কম হওয়ায় তা অনেকেই নিতে অস্বীকার করেছেন। তবে অনেকেই সেই প্যাকেট নিয়েছেন। আর প্যাকেট খুলতেই তাঁরা চমকে ওঠেন। কারণ প্যাকেটের মধ্যে নগদ ১৫,০০০ টাকা রয়েছে। যাঁদের সবথেকে বেশি  প্রয়োজন, শুধুমাত্র তাঁরা যাতে সাহায্য পান, তা নিশ্চিত করতে আমির এরকম কাজ করেছেন বলে ভিডিয়োয় দাবি করা হয়। 

আরও পড়ুন: লকডাউনের বাজারে রাজ্যে চালু হয়ে গেল মদের হোম ডেলিভারি, জারি নির্দেশিকা

ভিডিয়োটি ছড়িয়ে পড়ার সোশ্যাল মিডিয়ার আমিরের চিন্তাভাবনা তারিফ করেন অনেকেই। তবে সোমবার খোদ আমির জানিয়ে দিলেন, গমের প্যাকেটে তিনি টাকা দেননি। একটি টুইটবার্তায় মিস্টার পারফেকশনিস্ট বলেন, ‘বন্ধুরা, গমের প্যাকেটে আমি টাকা রাখা ব্যক্তি আমি নই। এটা পুরোপুরি ভুয়ো খবর বা রবিন হুড নিজের পরিচয় প্রকাশ করতে চান না।’

https://twitter.com/aamir_khan/status/1257165603678240768

সেই টুইটের পর আমিরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকে। তাঁদের বক্তব্য, টাকা না দিয়েও টাকা দেওয়ার প্রচারের সুযোগ অনেকেই হাতছাড়া করতেন না। কিন্তু আমির সেই পথে হাঁটলেন না। বরং সত্যিটা সবাইকে জানিয়ে দিলেন। সেজন্যই তিনি মিস্টার পারফেকশনিস্ট।

দেশের আর পাঁচজন সাধারণ নাগরিকের মতো আমিরও কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদে সঙ্গে। সম্প্রতি জ্যাকলিনের ওয়েব সিরিজ মিসেস সিরিয়াল কিলার দেখছেন, এমনই ছবি শেয়ার করেন আমিরের প্রথম পক্ষের মেয়ে ইরা খান। অর্থাত আমির যে পুরোপুরি পরিবারের সঙ্গেই বর্তমানে সময় কাটাচ্ছেন, তা বেশ স্পষ্ট। 

আরও পড়ুন: সকালে পুলিশি লাঠিচার্জে বন্ধ হলেও বিকেলে শহরে ফের খুলল মদের দোকান

Exit mobile version