Site icon The News Nest

৪১-এও তাঁর সৌন্দর্য অবাধ! উষ্ণতা মাখানো ছবি পোস্ট করে ঝড় তুললেন রাইমা সেন

raima sen

তিনি সুচিত্রা সেনের নাতনী। ‌ সৌন্দর্য তাঁর রক্তে! আর তাই বয়স চল্লিশের ঘরে পৌঁছলেও তাঁকে দেখে বোঝার উপায় নেই। তিনি রাইমা সেন। মুনমুন কন্যা অভিনয়ে যেমন দক্ষ তেমনিই তাঁর রূপে মাতোয়ারা ভক্তরা‌ l সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী।  বিভিন্ন সময়‌ই নিজের নানান হট এন্ড বোল্ড ছবি পোস্ট করে ঝড় তোলেন অনুগামীদের বুকে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাঁর সেরকমই একটি উষ্ণতা মাখানো ছবি।

বোল্ড লুকে ছবি দিয়ে Haters-দের আক্রমণের মুখে পড়লেও, পিছ পা হন না। বরং আরও সাহসী হন। এবারও সেরকমই এক ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। যাকে টপলেস ফোটো বলা যেতেই পারে। পরনে জিন্স থাকলেও তা সেভাবে ক্যামেরায় ধরা পড়েনি। বরং, ছবির ফোকাস রাইমার শরীরের উর্ধাঙ্গই। যেখানে বুকের সামনে একটা কাপড় দিয়ে আড়াল করেছেন স্তনযুগল। শরীরের প্রতিটা খাঁজ স্পষ্ট! ৪০ পেরিয়েও টান টান ফিগার। আপাতত রাইমার সেই ছবি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: ফাটাফাটি রেটিং পয়েন্ট নিয়ে সেরা ‘মিঠাই’, জি বাংলা দখলে রাখল ‘সেরা চ্যানেল’- এর তকমা

‘আচ্ছা আপনার কী বয়স হয় না?’, ‘Your eyes ❤️ Damn’, ‘অপনি বঙ্গোপসাগরের জলপরী’, ‘আপনার চোখ কথা বলে’, ‘So sexy’-র মতো কমেন্ট পড়েছে রাইমার ছবিতে। কিছু নেট ব্যবহারকারী অবশ্য রাইমার এই ছবিতে নোংরা কথা বলতে ছাড়েননি। অবশ্য তাতে তিনি থোরাই কেয়ার করেন!

৪১ বছরের অভিনেত্রীর দেখতে দেখতে ২২-২৩ বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে। কিন্তু এখনও স্ক্রিন টেস্ট বিষয়টা নিয়ে ছুঁৎমার্গ যায়নি তাঁর। এত বছরে এই প্রথমবার তিনি স্ক্রিন টেস্ট দিলেন একটি ওটিটি প্ল্যাটফর্মের ছবির জন্য।  অ্যামাজন প্রাইমে (Amazon Prime) দ্য লাস্ট আওয়ারে (The Last hour) কাজ করেছেন রাইমা। পরিচালক অমিত কুমারকে (Amit Kumar) তিনি বলেছিলেন মুম্বই এসে অডিশন দেবেন।

কিন্তু পরিচালকের মনসুন শুটআউট (Monsoon Shootout) দেখে রাইমা বুঝতে পারেন এই পরিচালকের সঙ্গে কাজ না করলে তিনি আখেরে পস্তাবেন। এখন বলিউড থেকে টলিউড সবাই ওটিটির দিকে ঝুঁকলেও, বাংলায় প্রথমবার হ্যালো (Hello) বলে একটি সিরিজে কাজ করেছিলেন রাইমা। সফল এই সিরিজের তৃতীয় সিজন চলছে এখন। আপাতত দ্য লাস্ট আওয়ারের ভিউয়ারশিপ কেমন হয় সেই নিয়ে ভাবনা চিন্তা করছেন অভিনেত্রী।

আরও পড়ুন: পাভেলের স্পোর্টস ফিল্মে দিতিপ্রয়া, জানালেন শেষ হচ্ছে রানীমার পথ চলা

Exit mobile version