Site icon The News Nest

ছোট থেকে কঠিন সংগ্রাম, স্বপ্ন আর জিদকে সঙ্গী করে সফল হতে চাইছেন টেলি অভিনেতা সুশোভন

WhatsApp Image 2021 11 27 at 8.21.58 PM

তাঁর জীবন জুড়ে সংগ্রাম। তবু স্বপ্ন আঁকড়ে ধরে সফলতার পথে হাঁটতে চাইছেন টেলি অভিনেতা সুশোভন সোনু রায়। মাত্র ৫ বছর বয়েসে দুর্ঘটনায় হারিয়েছেন বাবাকে। ছোট বেলা থেকেই কঠিন বাস্তবের সঙ্গে লড়াই করতে হয়েছে তাঁকে। পাশে শুধু মাত্র মা ছাড়া কেউ ছিল না। মা চাইতেন ছেলে গায়ক হিসাবে প্রতিষ্টিত হোক কিন্তু ছোট থেকেই নাচের প্রতি টান অনুভব করতেন সুশোভন। আর ভালোবাসতেন অভিনয়কে।

আর অভিনয়ের প্রতি ভালোবাসেই তাঁকে নিয়ে গিয়ে দাঁড় করিয়েছে ক্যামেরার সামনে। প্রথমে তিনি সুযোগ পান আকাশ আট চ্যানেলের “আনন্দময়ী মা” সিরিয়ালে। সেখানে সুশোভন ছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকায়। এরপর তিনি স্টার জলসা চ্যানেলের সিরিয়াল “মোহর” তে অভিনয় করেন এবং মোহরের মাধ্যমে তিনি স্টার জলসা চ্যানেলের “কোরাপাখি”-এ আরেকটি প্রজেক্ট পান যেটি একই প্রোডাকশন হাউসের প্রজেক্ট, তিনি বেশ কয়েক মাস ধরে সেই নির্দিষ্ট সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন।

আরও পড়ুন: বড়দিনে ইচ্ছেপূরণের চাবিকাঠি নিয়ে হাজির ‘টনিক’ দেব, দেখুন Trailer

বর্তমানে সুশোভন জি বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘যমুনা ঢাকি’-তেও অভিনয় করেছেন। এই সিরিয়ালে তিনি প্রতিবেশীর চরিত্রে অভিনয় করেছেন। সেই সঙ্গে স্টার জলসা চ্যানেলের ‘তিতলি’ এবং ‘খেলাঘর’ সিরিয়ালেও অভিনয় করছেন।
জীবনে চলার পথে প্রতিবন্ধকতা এলেও হার মানতে রাজি নন সুশোভন। বরং জেদ আর ইচ্ছাশক্তির জেরে তিনি উঠতে চান সাফল্যের শিখরে।

আরও পড়ুন: Katrina-Vicky: অতিথি তালিকায় নেই সলমন, নিমন্ত্রণ রক্ষা করতে রাজস্থান পাড়ি দেবেন ‘বাদশা’

 

 

Exit mobile version