Site icon The News Nest

শ্যুটিংয়ের মধ্যে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার বলিউড অভিনেতা বিজয় রাজ

Vijay Raaz

শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার বলিউডের জনপ্রিয় অভিনেতা বিজয় রাজ। মহারাষ্ট্রের গোন্ডিয়া থানার রামনগরের পুলিস গ্রেফতার করে অভিনেতাকে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে মঙ্গলবার ৫৭ বছর বয়সী এই অভিনেতাকে গোন্দিয়ার এক হোটেল থেকে গ্রেফতার করা হয়। পুলিশ আধিকারিকরা জানিয়েছে মধ্যপ্রদেশে ‘শেরনি’ নামের একটি ছবির শ্যুটিং চলাকালীন এক মহিলা কুশলীবের শ্লীলতাহানি করেছেন তিনি, এমন অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে। (প্রসঙ্গত, শেরনিতে মূল ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা বালান)

আরও পড়ুন: জন্মদিনের বিশেষ উপহার, বুর্জ খলিফা আলোকিত হল কিং খানের নামে

অভিযোগ, মধ্যপ্রদেশে শ্যুটিংয়ের সময় বিজয় রাজ এক মহিলার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। মধ্যপ্রদেশের পর মহারাষ্ট্রের গোন্ডিয়ায় শ্যুটিং চলাকালীনও ওই মহিলার সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন অভিনেতা। ওই ঘটনার পরই ওই মহিলা গোন্ডিয়ার রামনগর থানায় অভিযোগ দায়ের করেন বিজয় রাজের বিরুদ্ধে। অভিনেতা বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪-র এ এবং ডি ধারায় দায়ের করা হয় অভিযোগ।

১৯৯৯ সালে ভোপাল এক্সপ্রেস ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন অভিনেতা। অভিষেক বচ্চন-ভূমিকা চাওয়ালা অভিনীত রান ছবিতে ‘কাউয়া বিরিয়ানি’ খাওয়ার দৃশ্যে অভিনয় করে ব্যাপর হইচই ফেলেছিলেন বিজয় রাজ। ছবির পাশাপাশি বর্তমানে একাধিক ওয়েব সিরিজে দেখা মিলেছে তাঁর। শেষ তাঁকে দেখা গিয়েছে কুণাল খেমুর ‘লুটকেস’ ছবিতে। এছাড়াও অমিতাভ বচ্চন-আয়ুষ্মান খুরানার গুলাবো-সিতাবো ছবিতেও অভিনয় করেছেন বিজয় রাজ।

আরও পড়ুন: ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে নতুন মোড়, আম্রপালি সরছে নিখিলের জীবন থেকে?

Exit mobile version