Site icon The News Nest

ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগীর

BIGG BOSS

‘বিগ বস কন্নড়’ রিয়েলিটি শোয়ের সাবেক প্রতিযোগী ও অভিনেত্রী চৈত্রা কতুর ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।বৃহস্পতিবার নিজের বাড়িতে ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন চৈত্রা। ঘটনার পর দ্রুত স্থানীয় একটি হাসপাতালে দেওয়া হয় তাকে। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

মাত্র কয়েক দিন আগেই ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী চৈত্র কতুর তাঁর দাম্পত্য জীবন শুরু করেছেন। কিন্তু স্বামীর সঙ্গে সমস্যার ফলে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানায়, শুরু থেকেই এই বিয়ে নিয়ে ঝামেলা চলছে। কারণ নাগার্জুনার পরিবার এই সম্পর্ক মানতে রাজি নন। এমনকি নাগার্জুনাও নাকি অভিযোগ করেছেন— কিছু মানুষের জোরাজুরিতে বিয়েতে রাজি হন তিনি।

আরও পড়ুন: বয়ফ্রেন্ড ভিকি কৌশলের পর কোভিড পজিটিভ ক্যাটরিনা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাগার্জুনার সঙ্গে চৈত্রার অনেক দিনের প্রেমের সম্পর্ক। গত ২৮ মার্চ একটি মন্দিরে বিয়ে করেন তারা। আর ওই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর ওই বিয়ের অনুষ্ঠানে চৈত্রার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। চৈত্রা যখন নাগার্জুনার বাড়িতে যান পরিবারের সদস্যরা তাদের বাড়িতে প্রবেশ করতে দেননি। পরিবারের সদস্যরা দাবি করেন যে, তাদের এই বিয়ে বৈধ নয়।

পুলিশের কাছে অভিযোগে চিত্রা বলেছেন, শুরু থেকেই বিয়েতে দিনের পর দিন দেরি করছিলেন নাগার্জুনা। এক পর্যায়ে চৈত্রার পরিবার ও স্থানীয় নেতার হস্তক্ষেপে তাদের বিয়ে হয়। তবে সেই বিয়ে খুব একটা সুখের হয়নি। নাগার্জুনার পরিবার চিত্রাকে গালিগালাজ করতো। বিচ্ছেদ না করলে হত্যার হুমকি দেওয়া হত।

আরও পড়ুন: মলদ্বীপে সুইমস্যুটে মোহময়ী জাহ্নবী, নায়িকার হটলুকে কাবু নেটদুনিয়া

 

Exit mobile version