Site icon The News Nest

নগ্ন ফটোশুট! নেটদুনিয়ায় ঝড় তুললেন রামগোপাল ভার্মার ‘আবিষ্কার’ অপ্সরা ও রক

apsara

অপ্সরা রানি। নামটার সঙ্গে নিশ্চয়ই ইতিমধ্যেই পরিচয় ঘটেছে। কারণ পরিচালক রামগোপাল ভার্মার নয়া আবিষ্কারই এখন বি-টাউনে উষ্ণতা ছড়াচ্ছেন। নেটিজেনদের অ্যাড্রিনালিন ক্ষরণ বাড়িয়ে দিয়েছেন ওড়িশার এই অভিনেত্রী। এবার তাঁর নগ্ন ফটোশুট রাতের ঘুম কাড়ল অনুরাগীদের।

আর অপ্সরার সঙ্গে জুটি করে নিজের পরবর্তী ওয়েব সিরিজ ‘থ্রিলার’-এ কাস্ট করত চলেছেন রাম গোপাল ভার্মা। এই নতুন অভিনেতার নাম রক কাচ্চি, নবরংপুরের বাসিন্দা। অপ্সরা রানি ওরফে অঙ্কিতা মহারাণা রাউরকেল্লার বাসিন্দা।

আরও পড়ুন: করোনা ভয় উপেক্ষা করে শুটিং ফ্লোরে সৌমিত্র, শুরু করলেন বায়োপিক ‘অভিযান’-এর কাজ

অপ্সরার সঙ্গে রকের একটি উষ্ণ ছবি শেয়ার করে ট্যুইটারে রাম গোপাল ভার্মা লিখেছেন, ‘অপ্সরা রানিকে ধন্যবাদ ওডিশাকে আমায় চেনানোর জন্য। এবার আমি ওডিশা থেকে আরও এক প্রতিভাবানকে খুঁজে বের করেছি নাম রক এবং থ্রিলারে অপ্সরা রানির সঙ্গে তাঁকে কাস্ট করব আমি।’ রাম গোপাল ভার্মার কাছ থেকে এমন ট্যুইট পেয়ে স্বাভাবিক ভাবেই খুব খুশি রক। তিনি সেই ট্যুইট শেয়ার করে নিজের মনের কথা শেয়ার করেছেন। রকের কথায়, ‘এটা আমার জীবনের সবচেয়ে সেরা মুহূর্ত। স্যারকে ধন্যবাদ, আমি ভাষায় প্রকাশ করতে পারব না। ঈশ্বর আমাকে আরেকজন বাবা দিয়েছেন, তাঁকে আমি খুব ভালোবাসি।’

তবে ছবির চেয়েও বেশি চর্চায় অভিনেত্রী অপ্সরা (Apsara Rani) ওরফে অঙ্কিতা মহারানা। তাঁর ‘যৌন উদ্রেগকারী’ নীল চোখের চাহনি থেকে কার্লি চুলের অন্ধকারে ডুব দিয়েছেন লাখো পুরুষ। তবে ছবিতে শুধু অভিনেত্রী নন, নতুন অভিনেতাকেও দেখা যাবে। তিনি রক কাছি। আর এই দু’জনেরই ‘নগ্ন’, হট, সিডাকটিভ ফটোশুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ পরিচালক। যারপর থেকে ‘থ্রিলার’ নিয়ে নেটিজেনদের উত্তেজনার পারদ আরও খানিকটা চড়েছে।

ওডিশার মেয়ে অপ্সরা রানি। ২০১৯ সালে ‘ফোর লেটার্স’ নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন। বড় হয়েছেন দেরাদুনে, আপাতত থাকছেন হায়দরাবাদে। অঙ্কিতা মহারাণা তাঁর আসল নাম। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু হলেও পরে অভিনয়ে চলে যান তিনি। তখনই হয়ে যায় অপ্সরা রানি। জানা যায়, সিল্ক স্মিতার নামের থেকে অনুপ্রাণিত হয়েই নিজের নাম এমন অপ্সরা রানি রাখেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর উষ্ণ ছবি রীতিমতো ভাইরাল হয়েছে মুহূর্তে।

আরও পড়ুন: গায়ে কাদা মাখলেই কৃষকদের সম্মান জানানো যায় না, নেটদুনিয়ায় ফের ট্রোলড সলমন

Exit mobile version