Site icon The News Nest

ডিপ নেক স্যুটে মোহময়ী, স্বস্তিকা এবং শ্রীলেখার পর প্রকাশ্যে সাহসী ছবি রাইমার

RAIMA 2

কালচে ডিপ নেক স্যুটে বক্ষ বিভাজিকা স্পষ্ট। গাঢ় লিপস্টিকে সম্মোহনী ঠোঁট যুগল। বৃহস্পতিবার এভাবেই ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। শরীর নিয়ে কোনওদিনই ছুৎমার্গ নেই অভিনেত্রীর। ক্যামেরার সামনে সাহসী হতে দ্বিধা বোধ করেন না। এবারের ছবিতেও সেই আত্মবিশ্বাস স্পষ্ট।

‘ক্লিভেজ দেখতে হলে দেখুন, নোংরামি করবেন না!’ দিন কয়েক আগেই এই বার্তা দিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।ঠিক এক সপ্তাহ আগে একই পথে হেঁটে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ধূসর শাড়ি গাউন পরে, হাতে পানীয়ের গ্লাস নিয়ে দেখা গিয়েছিল তাঁকে। স্পষ্ট ছিল বক্ষ বিভাজিকা।

আরও পড়ুন: Happy Birthday Sushant: ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে বলিউডের প্রথম সারির তারকা, এক নজরে সুশান্তের ঝাঁ চকচকে কেরিয়ার

অকারণ লজ্জা বোধ হাওয়ায় উড়িয়ে বলেছিলেন, ‘যদি তোমার থাকে, তবে দেখাও। সোজা ব্যাপার।’ কার্যত শ্রীলেখা, স্বস্তিকার পথে এবার হাঁটলেন রাইমা সেন। তবে এই প্রথম নয়, আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন অভিনেত্রী।

গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে হইচই-এর ‘হ্যালো’র তিন নম্বর সিজনের ট্রেলর। প্রিয়াঙ্কা এবং রাইমা, দু’জনেই সেখানে উস্কে দিয়েছেন যৌনতার আগুন। মুক্তির আগেই তাই সিরিজটি নিয়ে নেটাগরিকদের মধ্যে উৎসাহ তুঙ্গে। রাইমার এই পোস্টও যে সেই আগুনেই আরও ঘি ঢেলে দিল, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: Mirzapur 2 controversy: নির্মাতা ও অ্যামাজন প্রাইমের বিরুদ্ধে নোটিস জারি সুপ্রিম কোর্টের

Exit mobile version