Site icon The News Nest

Akshay Kumar: লাগাতার ফ্লপের পর ‘রাম-সেতু’ নিয়ে ময়দানে অক্ষয়, দেখুন নতুন ছবির টিজার

Akshay Kumar

এই নিয়ে চলতি বছরের পাঁচ নম্বর ছবি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের। এই বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ফ্লপ করেছে। ‘কাঠপুতলি’ সিনেমার মাধ্যমে ওয়েবে ডেবিউ করেছিলেন ‘বলিউডের খিলাড়ি’। তবে সে খেলাও জমাতে পারেননি। তবে তিনি যে আশা ছাড়েননি সেটা তো বোঝাই যাচ্ছে।

নবরাত্রির প্রথম দিনে পরের ছবি ‘রাম সেতু’র পোস্টার শেয়ার করে নিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এই সিনেমার সাফল্য অভিনেতার কেরিয়ারে খুবই প্রয়োজন বলে মনে করছেন অনেকে। তবে এই সাফল্য অক্ষয় পাবেন কিনা, তা ২৫ অক্টোবরের পরই জানা যাবে।

আরও পড়ুন: Sunny Leone: বাস্কেটে ভাসছে জলখাবার, মালদ্বীপে খেতে ডাকছেন সানি

এই ছবিতে দেখা যাবে একজন প্রত্নতাত্ত্বিকের গল্প ৷ যিনি ভারতীয় ইতিহাসের সবচেয়ে বড় মিথ রাম-সেতু নিয়ে গবেষণা করতে বদ্ধপরিকর ৷ এদিন নিজেই ছবির টিজার শেয়ার করেছেন অক্ষয়(Ram Setu first look ) ৷ ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে তিনি লেখেন, “রাম সেতুর প্রথম ঝলক…শুধু আপনাদের জন্য। অনেক ভালোবাসা দিয়ে বানানো, আশা করি ভালো লাগবে। বলবেন কিন্তু (Ram Setu first glimpse)৷”

ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন অক্ষয়। কাঁচা-পাকা দাড়ি রয়েছে অভিনেতার মুখে। তার সঙ্গে এলোমেলো চুল আর গোল ফ্রেমের চশমা। টিজার অনুযায়ী, মাত্র তিন দিনে ‘রাম সেতু’ বাঁচাতে হবে অক্ষয়কে। এই  অভিযানে তাঁর সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা এবং তেলুগু অভিনেতা সত্য দেব।

অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’ ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক শর্মা। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অক্ষয়ের সংস্থা ‘কেপ অফ গুড ফিল্মস’, আমাজন প্রাইম ভিডিয়ো, আবুদান্তিয়া এন্টারটেনমেন্ট এবং লাইকা প্রোডাকশন। ২৫ অক্টোবর বড় পর্দায় আসবে এই ছবি ৷ তারপর ছবিটি আসতে চলেছে অ্যামাজন প্রাইম ভিডিয়োতেও ৷

আরও পড়ুন: Bangladesh: বক্স অফিসে ঝড় তোলার পর এবার অস্কারে বাংলাদেশের ‘হাওয়া’

 

 

Exit mobile version