Site icon The News Nest

Ranbir-Alia Wedding: বাবার ফটো হাতে রণবীর, বরের বাহুডোরে আলিয়া, প্রকাশ্যে এল রণলিয়ার মেহেন্দির ছবি

WhatsApp Image 2022 04 16 at 5.29.02 PM

ঘোর কাটছে না রণবীর-আলিয়ার বিয়ে।চৈত্রের শেষ বিকালে চিরকালের মতো পরস্পরকে আগলে রাখার শপথ নিয়েছেন এই জুটি। কোনও ডেস্টিনেশন বিয়ে নয়, নিজেদের বাড়ির বারান্দাতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। এবার এই বহুচর্চিত বিয়ের মেহেন্দি অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া।

বিয়ের মতো আলিয়ার মেহেন্দির সাজেও ছিল চমক। গোলাপি লেহঙ্গা-চোলিতে সেজে উঠেছিলেন কনে। গলায় ছিল কুন্দনের চোকার। কপালে মাঙ্গটিকা। হাতে ফুলের মালা। খুব বেশি মেকআপ নয়। একদম ছিমছাম রূপটান অভিনেত্রীর। কাজল, মাস্কারা, হালকা গোলাপি ব্লাশ, হালকা লিপস্টিক আর মুখে একগাল হাসি! ব্যাস ওইটুকুই। খোলা চুলে আলিয়ার ‘ন্যাচরাল মেকআপ লুক’ মন কেড়েছে নেটাগরিকদের। অন্যান্য বলি নায়িকাদের মতো সারা হাত জুড়ে মেহেন্দিও পরেননি তিনি।

আরও পড়ুন: Ranbir-Alia Wedding:বিয়ে শেষ! সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

রণবীরের পরনে ছিল গোলাপি কুর্তা আর পাঠানি শালোয়ার। মেহেন্দি দিয়ে নিজের হাতে লিখেছিলেন আলিয়ার নাম। সঙ্গে ভালবাসার প্রতীক চিহ্ন। সকলের মাঝেও তারকা যুগল একে অপরের প্রেমে মগ্ন! আলিয়া জানিয়েছেন, তাঁর পছন্দের গানের তালে নেচে রণবীর তাঁকে চমকে দিয়েছিলেন। সবটাই যেন ছিল স্বপ্নের মতো।

বিয়ের মতোই মেহেন্দির অনুষ্ঠানে ছিলেন না খুব বেশি লোকজন। কাপুর ও ভাট পরিবারের সদস্য আর খুব কাছের বন্ধুরাই ছিলেন সে অনুষ্ঠানে। মা নীতু কাপুর আর বোন ঋদ্ধিমা কাপুরের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গিয়েছে রণবীরকে।
আরও একটি ছবিতে রণবীরকে দেখা গেছে ঋষি কাপুরের ছবি হাতে নিয়ে। বিয়ের মণ্ডপেও রাখা ছিল তাঁর ছবি।

আরও পড়ুন: রণবীরের ‘শেহরাবন্দি’ করলেন বোন করিশ্মা- করিনারা, দেখুন আলিয়ার ননদদের সাজ একনজরে

Exit mobile version