Ranbirs Sehra Bandi Ritual Was Performed By Riddhima, Kareena, Karisma

রণবীরের ‘শেহরাবন্দি’ করলেন বোন করিশ্মা- করিনারা, দেখুন আলিয়ার ননদদের সাজ একনজরে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবার-ই তারকাদম্পতির ব্যক্তিগত বাংলো ‘বাস্তু’র একচিলতে বারান্দায় চার হাত এক হয়েছে পাঞ্জাবী রীতিতে। ‘শেহরাবন্দি’র নিয়ম পালন করেছেন রণবীরের চার বোন- করিশ্মা-করিনা, রিধিমা ও তুতো বোন নতাশা নন্দা। অমিতাভ-কন্যআ শ্বেতা বচ্চন নন্দা বউদির নিয়ম পালন করেছেন।

করিশ্মা কাপুর:

বিয়ের দিন সকালে করিশ্মাকে দেখা যায়, কমলা রঙের আনারকলি পোশাকে। তাতে ছিল এম্ব্রয়াডারির কাজ। চুল ছিল বাঁধা। উল্লেখ্য, বিয়েতে আলিয়ার নিজের ননদ ঋদ্ধিমাকেও কোথাও যেন খুড়তুতো ননদ করিশ্মা ছাপিয়ে গিয়েছেন তাঁর গ্ল্যামারের দাপটে! এমন মত বহু আলোচকের। বিয়ের সকালে কমলায় সাজলেও, বিয়ের রাতে কিন্তু করিশ্মা ছিলেন অন্য সাজে!

আরও পড়ুন: Ben-Jennifer: ব্রেকআপের ১৮ বছর পর ফের এনগেজমেন্ট সারলেন বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজ

করিনা কাপুর খান:

রণবীরের বিয়ের সকালে করিনা কাপুরকে দেখা যায় আইভরি রঙের লহেঙ্গায়। সঙ্গে ছিল এম্ব্রয়ডারি করা ব্লাউজ। এই সিক্যুইন্ড এম্ব্রয়ারির একটি নজর কাড়া ঘরানা রয়েছে। সঙ্গে ছিল জরির ওড়না ও পট্টি ওয়ার্ক। খুব অল্প গয়নার সঙ্গে করিনা এদিন নিউড লিপশেড ব্যবহার করেন।

রাতের সাজে করিনা-করিশ্মা:

এদিকে, রাতে হালকা রঙের উপর উজ্জ্বল এম্ব্রডায়ারির কাজ দেখা যায়, করিনা ও করিশ্মার শাড়িতে। করিনার শাড়ির রঙ ছিল বেব পিঙ্ক, করিশ্মা সেজেছিলেন সাদা শাড়িতে এম্ব্রডায়ারিতে। করিশ্মা যদিও গলা রেখেছিলেন ফাঁকা। তবে করিনা বেছে নেন ভাইয়ের বিয়ের রাতে সাবেকী গয়না।

আরও পড়ুন: Aay Khuku Aay teaser : বাবা-মেয়ের ছোট্ট সংসারের গল্প বললেন প্রসেনজিৎ, মুক্তি পেল ‘আয় খুকু আয়’-এর টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest