Site icon The News Nest

নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে বিগবি’র, করোনা পজিটিভ রিপোর্ট জুনিয়র বচ্চনেরও, জানাল হাসপাতাল

big

বি টাউনে আগেই হানা দিয়েছিল কোভিড ১৯। এ বার করোনায় আক্রান্ত হলেন স্বয়ং অমিতাভ বচ্চন। তিনি নিজেই এ কথা টুইট করে জানিয়েছেন। নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে শাহেনশা-কে।

করোনা আক্রান্ত হওয়ার খবর টুইটারে নিজেই এই খবর জানান বিগ বি। তিনি বলেন যে করোনা পজিটিভ ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার ও তাঁর বাড়িতে যারা কাজ করেন, তাদেরও পরীক্ষা হয়েছে।  গত দশ দিনে তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন, সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ার আর্জি জানান তিনি। পরে জানা যায় অভিষেক বচ্চনও করোনা পজিটিভ। তিনিও নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন।

তাঁর চিকিৎসা করছেন, এমন এক ডাক্তার বলেছেন যে আপাতত তিনি স্টেবল। অল্প নিশ্বাস নিতে কষ্ট আছে। তাঁর সোয়াব পরীক্ষায় তাঁর কোভিড ধরা পড়ে। কিন্তু অমিতাভের যা বয়স ও তাঁর যেসব আগে রোগ হয়েছে, তাতে পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে, এই আশংকা করছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: করোনা সংক্রমণ, রেখার বাংলো সিল করে এলাকাকে রেড জোন ঘোষণা করল মুম্বই প্রশাসন

অমিতাভের দ্রুত সুস্থতা কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস। এ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লিখেছেন , অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবরে তিনি দুঃখিত। তাঁর  দ্রুত আরোগ্য কামনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই টুইটারে #AmitabhBachchan ট্রেন্ডিং হতে শুরু করে। ট্যুইটারে তাঁর ভক্তরা অমিতাভের দ্রুত সুস্থতা কামনা করেছেন। দেশ জুড়ে অমিতাভের হাজার হাজার ভক্ত রয়েছে। তাঁরা সকলেই এই খবরে আশাহত। সকলেই অমিতাভের সুস্থতার জন্য প্রার্থনা করছেন।বলিউডের অভিনেতা অভিনেত্রীরাও তাঁর দ্রুত আরোগ্য চেয়েছেন।

আরও পড়ুন: শ্রদ্ধাঞ্জলি! সুশান্তের নামে বিহারের পূর্ণিয়ার রাস্তার নামকরণ, ভাইরাল ভিডিয়ো

 

Exit mobile version