Site icon The News Nest

Amitabh Bachchan: শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত অমিতাভ, ভাঙল পাঁজরের কার্টিলেজ

amitabh bachchan

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন অমিতাভ বচ্চন। হায়দরাবাদে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে ঘটেছে বলে অভিনেতা তাঁর ব্লগে জানিয়েছেন।

জানা গিয়েছে, এই বর্ষীয়ান অভিনেতার বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে আঘাতে।  তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁর প্রয়োজনীয় পরীক্ষা করেন। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। ফলে ছবির শুটিং বন্ধ করে আপাতত মুম্বইতে ফিরে এসেছেন অমিতাভ।

আরও পড়ুন: Uorfi Javed: শাড়ির আঁচল উড়ে স্পষ্ট স্তনবৃন্ত! নতুন অবতারে আরও খোলামেলা উরফি

অভিনেতা তাঁর ব্লগে লিখেছেন, ‘‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচন্ড ব্যথা হচ্ছে।’’ এটাই প্রথমবার নয় যখন তিনি কাজ করতে গিয়ে, বলা ভালো শ্যুটিং করার সময় তিনি আঘাত পেলেন।

৮০ এর দশকেও তিনি শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন। কুলি ছবির শ্যুটিং করার সময় তিনি ভয়ানক আঘাত পেয়েছিলেন। সেই আঘাত এতটাই গুরুতর ছিল তখন অনেকেই ভেবেছিলেন যে বলিউডের শাহেনশাহের বুঝি সুস্থ হওয়া হল না। এমনকি, তাঁকে তো সেই সময় ক্লিনিক্যালি মৃত হিসেবে প্রায় ঘোষণা করে দেওয়া হয়েছিল। কিন্তু বরাত জোরে তিনি মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন সেবার। সুস্থ হয়ে ওঠেন। এখন আবার এই ৮০ বছরের অভিনেতা গুরুতর আঘাত পেলেন।

আরও পড়ুন: ‘Pathaan’ : বক্স অফিসে ‘বাহুবলী’ শাহরুখ, প্রভাসের ছবি টপকে সর্বকালের সেরা ‘পাঠান’

 

Exit mobile version