Site icon The News Nest

Animal: ককপিটেই রশ্মিকা-রণবীরের লিপলক! উষ্ণ ছবি ভাইরাল নেটমাধ্যমে

animal

‘অ্যানিমাল’ ছবিতে এংগ্রি ইয়ং ম্যান লুকে ধরা দিতে চলেছেন অভিনেতা রণবীর কাপুর। কিন্তু ধুন্ধুমার অ্যাকশনের পাশাপাশি কি রোম্যান্স একেবারেই থাকবে না? মঙ্গলবার একটি পোস্টার প্রকাশ করে সেই প্রশ্নেরই উত্তর দিলেন নির্মাতারা। যেখানে অভিনেতাকে দেখা গেল ছবির নায়িকা রশ্মিকা মান্ধানার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে গভীর চুম্বনে মগ্ন। সেই পোস্টার ইতিমধ্যে ভাইরাল।

বুধবার মুক্তি পেতে চলেছে রণবীর ও রশ্মিকা অভিনীত নতুন ছবি ‘অ্যানিমেল’-এর গান হুয়া ম্যায়। সেই গানের একটি ঝলকেই রশ্মিকাকে ঠোঁটঠাসা চুমু খেলেন রণবীর। আর সেই ছবি সোশাল মিডিয়ায় আসতেই একেবারেই হইচই পড়ে গেল বলিপাড়ায়। এই ছবি শেয়ার করেছেন রশ্মিকাও। পোস্টে লিখলেন, ‘আমার প্রিয় গান’।

আরও পড়ুন: Virat Anushka: বিরাট-অনুষ্কার সংসারে আবার নতুন অতিথি, আসছে ভামিকার খেলার সঙ্গী

রণবীর, রশ্মিকা ছাড়াও এই সিনেমায় অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুরকে। তিনিও পোস্টারটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, নায়ক-নায়িকা বিমানের ককপিটে বসে আছেন। তাঁদের দু’জনেরই কানে অ্যাভিয়েশন হেডসেট। ককপিটে বসে তাঁরা গভীর চুম্বনে মগ্ন। আর সামনে বরফ ঢাকা পাহাড়।

আগামী ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অ্যানিমাল’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড়—মোট ৫টি ভাষায় দেখা যাবে ছবিটি।‘অ্যানিম্যাল’ (Animal), যেমন সিনেমার নাম, তেমনই রণবীর কাপুরের অবতার। চোখেমুখে হিংস্রতার ছাপ। ভয়াল চেহারা। এক নজরে অভিনেতাকে দেখে চেনা দায় ছিল ‘অ্যানিম্যাল’-এর পয়লা ঝলকে।

আরও পড়ুন: Salman Khan: ‘সারাজীবন আগলে রাখব’ কার জন্য বলেন ভাইজান? কার ছবি শেয়ার করলেন ?

 

Exit mobile version