Site icon The News Nest

Baba Siddique’s Iftar party: ভাইরাল শাহরুখ-সলমনের কোলাকুলি, নজর কাড়লেন ঋতাভরী

COLLAGE

মায়ানগরীর প্রভাবশালী নেতা বাবা সিদ্দিকি। প্রতিবার রমজানে হাইপ্রোফাইল ইফতার পার্টির আয়োজন করেন তিনি। শাহরুখ-সলমন থেকে বলিউডের ডাকসাইটে তারকাদের কে না হাজির থাকেন সেই পার্টিতে? এবারও তার অন্যথা হয়নি। সিদ্দিকির ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, সলমন খানরা। আর সেই রেড কার্পেটেই নজর কাড়লেন বঙ্গকন্যা ঋতাভরী চক্রবর্তী।

চলতি বছরের বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, প্রীতি জিন্টা, সলমন খান,শেহনাজ গিল থেকে শুরু করে বড় এবং ছোটপর্দার একঝাঁক নামী তারকা। এদিন সকালেই মুম্বইয়ে উড়ে যান অভিনেত্রী। আর সন্ধেয় কালো পোশাকে সিদ্দিকির ইফতার রেড কার্পেটে নজর কাড়লেন।  এদিন ঋতাভরীর পরনে ছিল কালো রঙের শাড়ি। সঙ্গে ঝোলা দুল ও কপালে ছোট্ট টিপ। খুব সামান্য মেআপেই পার্টি মাতালেন ‘বংক্রাশ’।

আরও পড়ুন: Mujhe Pyaar Hua Tha: ছবিতে লাইক করণ জোহরের, চিনে নিন ভারতীয়দের মনে ঝড় তোলা এই পাক অভিনেতাকে

ইফতার পার্টির ছবিগুলি শেয়ার করে ঋতাভরী লিখলেন, ‘কী দারুণ রাত ছিল। বরাবরের মতোই পারফেক্ট হোস্ট। সুন্দর বললেও কম বলা হবে এই ইফতার পার্টিকে সঙ্গে তারকায় পরিপূর্ণ। সিদ্দিকি পরিবারের আতিথেয়তা আরও বিশেষ করে তোলে এই পার্টিকে।’ বিশেষ বন্ধু বাবা সিদ্দিকি কন্যা আরশিয়াকে ধন্যবাদ জানাতে ভুললেন না ঋতাভরী।  কালো শাড়িতে যেন মোহময়ী হয়ে উঠেছিলেন নায়িকা। প্রীতি জিন্টার সঙ্গে ছবিও তোলেন ঋতাভরী।

উল্লেখ্য, বছর খানেক আগে যখন শাহরুখ-সলমনের একবার মনোমালিন্য হয়েছিল, তখন এই বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই তাঁদের মধ্যেকার বরফ গলে। দুই খানের বন্ধুত্ব আজও অটুট। ফি বছর নিয়ম করে এই ইফতার পার্টিতে হাজির থাকেন শাহরুখ-সলমন। এবারও তাঁদের দেখা গেল সেই কালো পোশাকে। একে-অপরকে ইদের শুভেচ্ছা জানিয়ে কোলাকুলিও করলেন। ইনস্টাগ্রামে ভাইরাল হল সেই ভিডিও। যদিও এই ভিডিওকে অনেকেই সলমনের জন্মদিনের ভিডিও বলে দাবি করেছেন।

আরও পড়ুন: Urfi Javed: দগদগে লাল, ঠোঁট ফুলে ঢোল, কি হল উরফির

 

Exit mobile version