Mujhe Pyaar Hua Tha: Karan Johar turns out to be a fan of Wahaj Ali, Pakistani actor who is winning hearts in India

Mujhe Pyaar Hua Tha: ছবিতে লাইক করণ জোহরের, চিনে নিন ভারতীয়দের মনে ঝড় তোলা এই পাক অভিনেতাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারত-পাকিস্তান সীমান্তে তীব্র উত্তেজনার পরেও, পাকিস্তানি নাটক এবং কিছু পাকিস্তানি অভিনেতা ভারতীয় দর্শকদের হৃদয়ে তাদের জায়গা তৈরি করতে সক্ষম হয়েছে। ফাওয়াদ খান এবং ফারহান সাইদ থেকে শুরু করে হানিয়া আমির পর্যন্ত, পাকিস্তানি অভিনেতারা তাদের অভিনয় এবং চেহারা দিয়ে ভারতীয়দের মুগ্ধ করেছিলেন। এখন, পাকিস্তানি হার্টথ্রব ওয়াহাজ আলি ভারতের দর্শকদের মনে ছাপ রাখতে শুরু করেছেন।

ওয়াহাজ আলি বর্তমানে তাঁর শো ‘তেরে বিন’ দিয়ে ভারতীয় দর্শকদের হৃদয়ে রাজত্ব করছেন যেখানে তিনি মুর্তাসিম এবং ‘মুঝে পেয়ার হুয়া থা’ সিরিয়ালে সাদ চরিত্রে অভিনয় করেছেন। এই সিরিয়ালে তাঁকে হানিয়া আমিরের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়। কাইফি খলিলের গাওয়া  ‘মুঝে পেয়ার হুয়া থা’র টাইটেল ট্র্যাক, ‘কাহানি শুনো 2.0’ ইন্টারনেটে ঝড় তুলেছিল। এবার নিজের অভিনয় দিয়ে ঝড় তুলেছেন ওয়াহাজ।

‘মুঝে পেয়ার হুয়া থা’ সিরিয়াল টি প্রতি সোমবার প্রচারিত হয়। গতকালের এপিসোডের পর থেকেই এদেশের টুইটারে ট্রেন্ডিং #MujhePyaarHuaTha।

 

View this post on Instagram

 

A post shared by Wahaj Ali (@wahaj.official)

আরও পড়ুন: Padma Shri Award 2023: ‘পদ্মশ্রী’-তে সম্মানিত রবিনা টন্ডন, এম এম কিরাবানি

ওয়াহাজ ২০১৫ সালে টিভি সিরিজ ‘ইশক ইবাদত’ দিয়ে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন, টিভি সেই সিরিজ তাঁকে খ্যাতি এনে দিয়েছিল। কিন্তু তারপর তিনি বেশ কিছু ভুল চরিত্র নির্বাচন করেছিলেন। ২০২০ সালে ওই বছর ‘ফিতুর’ সিরিয়ালে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেন। সেই সময় তাঁর অভিনয় সমালোচিত হয়েছিল। তারপর থেকেই তিনি বুদ্ধিমানের মত নিজের চরিত্র গুলো নির্বাচন করতে শুরু করেন যা ফের তাঁকে খ্যাতি এনে দেয়।

তাঁর অভিনীত অন্যান্য হিট সিরিয়াল গুলি হল বিখরে মোতি, ঘিসি পিটি মহব্বত, দিল না উমিদ তো নাহি, ইশ্ক জালেবি এবং এহদ-ই-ওয়াফা। ওয়াহাজের শুধুমাত্র পাকিস্তানে একটি বিশাল ফ্যান ফলোয়িং আছে শুধু তাই নয়, ভারতেও তিনি দর্শকদের প্রিয় হয়ে উঠেছেন। অভিনেতার ইনস্টাগ্রামে 2.3 মিলিয়ন ফ্যান ফলোয়ার রয়েছে। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামের ছবি লাইক করছেন খোদ করণ জোহর।

আরও পড়ুন: Salman Khan: গোরক্ষকদের কাছ থেকে হুমকি পেলেন সলমন খান, জানানো হল হত্যার দিনক্ষণও!

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest