Urfi Javed: What happened with Urfi Javed lips when she is sick

Urfi Javed: দগদগে লাল, ঠোঁট ফুলে ঢোল, কি হল উরফির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এত দিন তাঁর পোশাক নিয়ে চর্চা হত। বিচিত্র সব পোশাকের জন্য যেমন তিনি প্রশংসা পেয়েছেন, তেমনই নিন্দকরা কটাক্ষ করতেও বাকি রাখেননি। এ বার মডেল-তারকা উরফি জাভেদের ঠোঁট নিয়েও জোর চর্চা শুরু। নিজের পোস্ট করা স্টোরিতে রয়েছে তাঁর ঠোঁটের ছবি। লাল ঠোঁট দু’টি ফুলে গিয়েছে, উঠছে ছালও। দেখে নিশ্চয়ই মায়া হচ্ছে অনুরাগীদের। তবে উরফির ঠোঁটের এমন অবস্থা দেখে মানুষের মনে সব চেয়ে বেশি যা হবে তা হল কৌতূহল। উরফির এমন ঠোঁটের জন্য দায়ী কে বা কারা সেই রহস্য খানিকটা উদ্ঘাটন করেছেন উরফির নিজেই।

রবিবার নিজের ঠোঁটের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন উরফি। তাতেই কোভিডের আশঙ্কা প্রকাশ করেন সোশ্যাল মিডিয়া তারকা। জানান, জ্বরে কাবু হলে তার ঠোঁটের এমন অবস্থা হয়। হাঁসের মতো ফুলে যায় দু’টি ঠোঁট। তবে এই জ্বর করোনা ভাইরাসের জেরে না শুধুই ভাইরাল জ্বর, তা জানা যাবে রিপোর্ট এলে।

আরও পড়ুন: Salman Khan: গোরক্ষকদের কাছ থেকে হুমকি পেলেন সলমন খান, জানানো হল হত্যার দিনক্ষণও!

সমাজমাধ্যমে ঘোরাফেরা করলেই জানা যায় উরফির হালচাল। কারণ, তিনি যখন যেখানে যান, যা যা করেন বা তাঁর সঙ্গে যা যা হয়, তার সবটা অনুরাগীদের কাছে তুলে ধরেন উরফি। তিনি যে অসুস্থ তার প্রমাণ মিলেছিল গতকালই। নিজের বুকের ‘এক্স-রে’র প্লেটের ছবি পোস্ট করেছিলেন তিনি। জ্বর হয়েছে সে কথা মুখে না বললেও বোঝা যাচ্ছে। কিন্তু সেই জ্বর ভাইরাল না কোভিডের কামড়, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: Shabash Feluda: গন্ডগোলের গ্যাংটকে রহস্য সমাধানে পরমব্রত, দেখুন ‘সাবাশ ফেলুদা’র টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest