Site icon The News Nest

Bagha Jatin: খাকি উর্দিতে দেব! পুজোয় বাংলা- হিন্দিতে আসছে ‘বাঘা যতীন’

bagha jatin

পুজোতেই আসছে দেবের ‘বাঘাযতীন’। শুক্রবার সোশ্যাল মিডিয়ার হাত ধরে অনুরাগীদের সুখবর দিলেন টলিউডের সুপারস্টার। যে ছবির লুকেই চমক দিয়েছিলেন দেব, এবার জানিয়ে দিলেন, ২০ অক্টোবর মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত ছবি ‘বাঘাযতীন’।

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন এক মানুষের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। তাঁর প্রযোজনাতেই ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়।

আরও পড়ুন: Prabhas: ‘বিয়ে তিরুপতি মন্দিরেই হবে’, চর্চিত প্রেমিকার সামনেই ইচ্ছা জানালেন ‘আদিপুরুষ’ প্রভাস

দেবকে ‘বাঘাযতীন’ ছবির পোস্টারে খাকি পোশাক, দাড়ি এবং মাথায় পাগড়ি বাঁধা লুকে দেখা যায়। তাঁর কাঁধে বন্দুক রাখা। রাগত চোখে তাকিয়ে আছেন তিনি। এক ঝলক দেখে চেনা বাঘাযতীনের ছবির বদলে কোনও পঞ্জাবি যোদ্ধা বা পুলিশকর্মী মনে হচ্ছে তাঁকে। এই ছবি পোস্ট করে সেটার ক্যাপশনে লেখেন, ‘শাসন ও অত্যাচারের অবসান ঘটাতে, একাধিক নয়, শুধুমাত্র একটি বাঘ- ই যথেষ্ট! ভারতবর্ষের মাটির ছেলে বাঘাযতীনের অমর গাঁথা প্রথমবার বড় পর্দায় আসছে! দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের সব থেকে বড় উপস্থাপনা, মুক্তিযোদ্ধা বাঘা যতীন আসছে এই দুর্গাপুজোয়’।

২০২১ সালে ‘গোলন্দাজ’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হিসেবে বড়পর্দায় দেবকে দেখা গিয়েছিল। এসভিএফের পরিচালনায় সে ছবিটি পরিচালনা করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিজের প্রযোজনাতেই স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব। তাতেই অনুরাগীদের প্রত্যাশার পারদ তুঙ্গে। আরও একটি ব্লকবাস্টার সুপারস্টার উপহার দিতে চলেছেন, এমনটাই মনে করছেন তাঁরা।

আরও পড়ুন: Adipurush Controversy: ডুবেছে ব্যবসা, মাত্র ১৫০ টাকায় টিকিট দিয়ে ড্যামেজ কন্ট্রোল ‘আদিপুরুষ’ টিমের

 

Exit mobile version