Adipurush Controversy: Adipurush Box Office Collection Sees Massive Drop, Makers Announce Discounted Tickets At Rs 150

Adipurush Controversy: ডুবেছে ব্যবসা, মাত্র ১৫০ টাকায় টিকিট দিয়ে ড্যামেজ কন্ট্রোল ‘আদিপুরুষ’ টিমের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রিলিজের দু’ দিনে বক্সঅফিসে বিজয়রথ ছোটালেও চতুর্থ দিনের মাথায় মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’-এর ব্যবসা। তিন দিনে গোটা বিশ্বে ৩০০ কোটি আয় করে ফেললেও চতুর্থ দিনে ক্যাশবাক্সে ঢুকেছে মাত্র ৩৫ কোটি! এবার বক্স অফিসে ব্যবসা চাঙ্গা করতে ‘আদিপুরুষ’ টিমের নয়া স্ট্র্যাটেজি। একধাক্কায় কমিয়ে দেওয়া হল টিকিটের দাম।

১৬ জুন মুক্তি পেয়েছে প্রভাস ও কৃতি অভিনীত ছবি ‘আদিপুরুষ’। তার পাঁচ দিন আগে ১১ জুন থেকে শুরু হয় ছবির টিকিটের অগ্রিম বুকিং। সেই সময় দিল্লি, মুম্বইয়ে মতো জায়গায় ২০০০, এমনকি, ২২০০ টাকাতেও বিকিয়েছে ‘আদিপুরুষ’-এর টিকিট। কলকাতাতেও সেই দামেই বিক্রি হয়েছে টিকিট। স্যাটেলাইট স্বত্ব বিক্রি ও অগ্রিম বুকিংয়ের মাধ্যমেই ছবির বাজেটের অনেকটা টাকা তুলে নিয়েছিল ওম রাউত পরিচালিত এই ছবি।

আরও পড়ুন:Swara Bhasker: অক্টোবরেই আসছে প্রথম সন্তান, মা হচ্ছেন স্বরা

তবে ছবি মুক্তির পর এই হাল হবে, তা বোধহয় নির্মাতারা কেউই কল্পনা করতে পারেননি। সেই কারণেই হয়ত সপ্তাহের মাঝেই টিকিটের দাম কমিয়ে করে দেওয়া হল মাত্র ১৫০ টাকা। ‘প্রত্যেক ভারতীয় দেখবে আদিপুরুষ’, এই মর্মে টিকিটের নতুন দাম ঘোষণা ছবির নির্মাতাদের। বুধবার নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার ও শুক্রবার টিকিটের দামে ছাড় পাবেন দর্শকরা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই বদলে ফেলা হয়েছে সিনেমার সংলাপ। ‘আদিপুরুষ’ প্রত্যাশার পারদ যতটা চড়িয়েছিল, উপস্থাপনায় ঠিক ততটাই বিরক্তিকর বলে মনে করছেন দর্শকরা। ‘মরেগা বেটা’, ‘বুয়া কা বাগিচা হ্যায় কিয়া’, ‘জলেগি তেরি বাপ কি’-এহেন সংলাপ ভারতীয় সংস্কৃতির কাণ্ডারী রামায়ণ-এর চরিত্রদের মুখে মেনে নিতে পারেননি দর্শকদের একাংশ। এবার হনুমানের মুখে পরিবর্তিত সংলাপ- “কাপড়া তেরি লংকা কা, টেল তেরি লংকা কা… জলেগি ভি তেরি লংকা হি..।”

আরও পড়ুন: Sylvester da Cunha: ‘পিতৃহারা’ আমুল গার্ল, না ফেরার দেশে স্রষ্টা সিলভেস্টর ডা-কুনহা,

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest