Site icon The News Nest

Porimoni: উন্মুক্ত বেবি বাম্প, অন্তঃসত্ত্বা পরীমনিকে আগলে স্বামী রাজ

pari scaled

বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনি। বর্তমানে অন্তঃসত্ত্বা নায়িকা। বিয়ের পর স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে প্রথম ইদে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন দাদু শামসুল হকও। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন নায়িকা। সব ছাপিয়ে গিয়েছে সাহসী পরীমনির ‘বেবি বাম্প’-এর এই ছবি।

পরীমণি জীবনযাপনে ব্যতিক্রমী। আপন মেজাজে চলেন। তাঁর গতিবিধি আন্দাজ করা যায় না আগে থেকে। নতুন নতুন ঘটনা ঘটান। মা হওয়ার পরে তাঁর পেটের চেহারায় যে পরিবর্তন হয়েছে তা ঢাকা পোশাক পরে প্রকাশ করেছিলেন তিনি। আর তাতেই সর্বত্র আলোড়ন। সবুজ গাউনের আড়ালে ছিল মাতৃত্বের চিহ্ন। একদিন পরেই নতুন চমক। নতুন ছবি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন: তবে কি জলদি বিয়ে অর্জুন আর মালাইকার! চার হাত এক কবে ইঙ্গিত ‘ঝান্ডু বাম’ কন্যার

ছবিতে পরীমণির ‘বেবি বাম্প’ উন্মুক্ত,সমুদ্রের সামনে পরম ভালবাসায় তাঁকে জড়িয়ে ধরে আছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ। মা দিবসে ছবিটি প্রকাশ করে পরীমণি লিখেছেন ‘সেকেন্ড ট্রিমেস্টার’। ইতিমধ্যেই দেড় লক্ষের বেশি ভক্ত ছবিটি পছন্দ করেছেন। নতুন এই ছবিতে দেখা গিয়েছে, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে পরীমনি। পিছন থেকে থেকে তাঁকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ। ছবিতে পরীমনি বেবি বাম্প উন্মুক্ত। মাতৃ দিবসে ছবিটি পোস্ট করে পরীমনি লিখেছেন ‘সেকেন্ড ট্রিমেস্টার’।

সমুদ্রপাড়ে পরীমনি-রাজের ছবিটি তুলেছেন আরিফ আহমেদ। এমন অসাধারণ ছবির জন্য এই চিত্রগ্রাহককেও ধন্যবাদ জানান অভিনেত্রী। পরীমনি অভিনীত নির্মীয়মাণ ছবি ‘প্রীতিলতা’র পরিচালক রাশিদ পলাশ মন্তব্য করেছেন, ‘কী দারুণ দৃশ্য!’ পরীমনির এই ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

আরও পড়ুন: Ira khan: প্রাক্তন স্ত্রীর সঙ্গে এক ফ্রেমে আমির, বিকিনি পরিহিতা ইরার ছবি ঘিরে হইচই

 

Exit mobile version