Malaika Arora hints at wedding with Arjun Kapoor

তবে কি জলদি বিয়ে অর্জুন আর মালাইকার! চার হাত এক কবে ইঙ্গিত ‘ঝান্ডু বাম’ কন্যার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor) গত কয়েক বছর ধরে একে অপরকে ডেট করছেন। দুজনের বিয়ে নিয়ে অনেকবার জল্পনা তৈরি হয়েছে। Bombay Times Together মালাইকা অরোরা তার এবং অর্জুন কাপুরের সম্পর্কের কথা বলেছেন। মালাইকা বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমরা জানি যে আমরা আমাদের ভবিষ্যত একসঙ্গে চাই।

কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সে ব্যাপারে অবশ্য মাথা ঘামান না দুজনেই। মালাইকা তো সাফ জানিয়ে দিলেন, তিনি আর অর্জুন দু’জনেই একসঙ্গে ভবিষ্যত দেখতে পান। এর পর কী, কোথায় তা নিয়ে অনেকবার আলোচনা করেছেন দু’জনে। একইরকম ভাবছেন দু’জনেই।

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। মালাইকা বিয়ে প্রসঙ্গে জানালেন, ‘হতে পারে ভবিষ্যতে একসঙ্গে পথ চলা নিয়ে আমরা দুজনেই একটু হাসিঠাট্টা করি। কিন্তু আমরা এটা নিয়ে খুব সিরিয়াসও। আমি ওকে রোজ বলি, আমি তোমার সাথে বুড়ো হতে চাই। আমি জানি আমার জন্য সেরা পুরুষ অর্জুন।’

এখন প্রেম নিয়ে খুল্লামখুল্লা দুই তারকা। ভ্যাকেশনে গেলে এখন তো একসঙ্গে কাটানো নানা মুহূর্তও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিগুলি যেমন অর্জুন শেয়ার করেছিলেন কিছুদিন আগেই তাঁদের মলদ্বীপ ভ্যাকেশন থেকে।

আরবাজ খানের এই প্রাক্তন স্ত্রীর একটি ১৯ বছরের ছেলে আছে। নাম আরহান। মা-বাবা আলাদা হয়ে যাওয়ার পর থেকে সে মায়ের কাছেই থেকেছে। আপাতত পড়াশোনার জন্য দেশের বাইরে মালাইকা-পুত্র। তবে মা ও অর্জুনের সঙ্গে বেশ কয়েকবার তাকে দেখতে পাওয়া গিয়েছে লাঞ্চ ও ডিনার ডেটে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest