Site icon The News Nest

Barun Chanda Son Death: প্রয়াত বরুণ চন্দের ছেলে লেখক অভীক চন্দ, পুত্রশোকে স্তব্ধ অভিনেতা

VARUN

টলিউডের বর্ষীয়ান অভিনেতা বরুণ চন্দের পুত্র লেখক অভীক চন্দ প্রয়াত। সোমবার রাতে কলকাতায় নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। পুত্রের মৃত্যুতে ভেঙে পড়েছেন বর্ষীয়ান এই অভিনেতা।

বরুণ চন্দের পুত্র অভীক প্রেসিডেন্সি কলেজ থেকে পড়াশোনা করেছেন এবং দিল্লি স্কুল অফ ইকনমিক্সের প্রাক্তনী তিনি। দীর্ঘদিন ধরে এক বহুজাতিক সংস্থায় কাজ করতেন অভীক। কেরিয়ারের শুরুতে শহরের এক সংবাদপত্রে কিছুদিন সাংবাদিক হিসাবে কাজ করতেন তিনি। দিল্লি স্কুল অফ ইকনমিক্সের প্রাক্তনী।এক সংবাদ মাধ্যমকে বরুণ চন্দ জানান যে তাঁর ছেলের ফুসফুসে সংক্রমণ ছিল। সেটা আগে বোঝা যায়নি। পরে তা শরীরে ছড়িয়ে পড়ে এবং সেপটিসেমিয়া হয়ে মারা যায় সে। অভিনেতা এও জানান যে সম্প্রতি অভীককে বার্মিংহাম বিশ্ববিদ্যালয়ের সিনিয়র রিসার্চ ফেলো ঘোষণা করা হয়। আগামী বছরই তাঁর সেখানে যাওয়ার কথা ছিল কিন্তু তার আগেই তাঁকে চলে যেতে হল।

আরও পড়ুন: Srijit Mukherji: ছবি শুরুর আগেই অন্তঃসত্ত্বা নায়িকা, শুভশ্রীর বদলে কাকে নিলেন সৃজিত?

লেখক হিসাবে বরুণ চন্দের ছেলে অভীক ভাল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ২০১৭ সালে প্রকাশিত হয় অভীকের ‘ফ্রম কমান্ড টু এমপ্যাথি: ইউজিং ইকিউ ইন দ্য এজ অফ ডিজ়রাপশন’ এবং ‘দারা শুকো: দ্য ম্যান হু উড বি কিং’-এর মতো জনপ্রিয় বই। পাশাপাশি, তাঁর বাংলা কবিতা সংকলন ‘যখন বিদেশে’-ও পাঠক মহলে সমাদৃত হয়। চলতি বছরে সিদ্ধার্থ মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে লেখা অভীকের ‘ওয়ার্ক থ্রি পয়েন্ট ও’ বইটিও চর্চায় রয়েছে।

ছেলের আকস্মিক মৃত্যু মোটেও মেনে নিতে পারছেন না বরুণ চন্দ। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন যে সাধারণত ছেলেরা পিতৃশ্রাদ্ধ করে। অভিনেতার দুর্ভাগ্য যে তিনি পুত্রকৃত্য করছেন। সোমবার রাতেও ছেলের সঙ্গে কথা হয়েছিল অভিনেতার। তারপরই সব শেষ।

আরও পড়ুন: Shruti-Swarnendu Wedding: চুপিসারে বিয়ে করলেন টলিপাড়ার চর্চিত যুগল শ্রুতি-স্বর্ণেন্দু

Exit mobile version