Site icon The News Nest

দাদুর জীবন বাঁচাতে শেষমেশ কি মিঠাইকে বিয়ে করতে বাধ্য হবে সিদ্ধার্থ?

WhatsApp Image 2021 02 07 at 12.29.21 AM

বছরের শুরুতেই জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। বড়পর্দার চেনা মুখ আদৃত রায়ের সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের বেশ কাছে পৌঁছেছে ‘মিঠাই’। এরই মধ্যে চলছে ধারাবাহিকের মহাসপ্তাহের বিশেষ পর্ব।

চলছে বিয়ের মরসুম। করোনা আবহেও ধুমধাম করে চারিদিকে বিয়ে হচ্ছে। এদিকে বাঙালির ড্রইং রুমেও রমরমিয়ে চলছে বিয়ের অনুষ্ঠান। একাধারে একাধিক বাংলা সিরিয়ালে একের পর এক চলছে বিয়ের পর্ব এবং বিয়ের অনুষ্ঠানেই কার্যত ছক্কা হাকিয়েছে এই মেগাগুলি। আর সেটার প্রতিফলন মিলেছে টিআরপি রেটিং চার্টেও।

বিয়ের অনুষ্ঠানকে হাতিয়ার করেই বাজিমাত করেছিল একাধিক বাংলা সিরিয়াল। জি বাংলার অন্যান্য জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’,’যমুনা ঢাকি’ ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘কি করে বলবো তোমায়’ -তে একের পর এক চলছে বিয়ের বিশেষ পর্ব। মিঠাইয়ের বিয়ে বিশেষ পর্ব নিয়েও সারা পড়েছে দর্শক মহলে। পুরোদস্তুর বাঙালিয়ানাতে ভরপুর এই সিরিয়াল, সেটাই দর্শক টেনেছে প্রথম সপ্তাহ থেকেই।

আরও পড়ুন: নৌকা করে তৃণাকে বিয়ে করতে এলেন নীল, দেখুন ‘রূপকথা’র মুহূর্ত

বনেদি বাড়ি মোদক পরিবারের কর্তা সিদ্ধেশ্বর মোদক তাঁর বড়ছেলের পালিত পুত্র সোমকে মিঠাইয়ের সঙ্গে বিয়ে করতে রাজি করিয়েছেন। চলছে বিয়ের প্রস্তুতি, তোড়জোড়। ঠিক সেইসময় হঠাৎ করে বিয়ের দিন মিঠাইকে বিয়ে করতে নারাজ পাত্র। সকলে চিন্তিত, ঠিক সেই সময় সিদ্ধেশ্বরের বুকে ব্যথা শুরু হয় এবং তিনি অসুস্থ হয়ে পড়েন।

পরিবারের অনেকে, গম্ভীর, মেজাজি ছেলে সিদ্ধার্থ ওরফে সিডকে দায়ী করেন এই পরিস্থিতির জন্যে। এখন প্রশ্ন তাহলে কি সিড পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করবেন মিঠাইকে বিয়ে করে তাঁকে লগ্নভ্রষ্টা হওয়া থেকে আটকাবেন? এই সমস্ত উত্তর মিলবে ১ থেকে ৭ ফেব্রুয়ারি রাত ৮.৩০ তে জি বাংলায়।

আরও পড়ুন: মারণ ফাঁদ! আবারও রেহানার পাতা ষড়যন্ত্রের শিকার তিতলি, কি হবে এবার?

 

Exit mobile version