Site icon The News Nest

Bengali Serial Trp: এক নম্বর জায়গা হারাল ‘জগদ্ধাত্রী’, নন প্রাইম টাইমেও ‘মিঠাই’ আগুন

Bengali Serial Trp

শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি (Bengali Serial Trp) তালিকায় এক নম্বরে ছিল সিরিয়াল ‘জগদ্ধাত্রী।’ কিন্তু এই সপ্তাহে পাশা উল্টে গেল। মাত্র কয়েক নম্বরের জন্য সিংহাসন হাতছাড়া ‘জগদ্ধাত্রী’র। ৮.৯ নম্বর পেয়ে প্রথমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। দীপা আর সূর্যর মিল দেখতে ঠিক কতটা আগ্রহী দর্শক, এই নম্বর সেই আভাসই দেয়। আর এই সপ্তাহেই তাই জ্যাসকে টেক্কা দিয়ে দিল সূর্য-নীপা জুটি।

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের পয়েন্ট ৮.৯ থেকে কমে হয়েছে ৮.৫। তৃতীয় স্থানে এসেছে ‘গৌরী এল’। বিজ্ঞান ও অলৌকিক ঘটনাবলীর মিশেলে তৈরি এই ধারাবাহিক। ডাক্তারের স্ত্রীর ঈশ্বর হয়ে ওঠার কাহিনি শুরু থেকেই একটু-একটু করে পছন্দ করছিল দর্শক। ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, ধারাবাহিক সেরা ৩-এ থাকছেই। গত সপ্তাহ এবং এই সপ্তাহেও ‘গৌরী এল’র প্রাপ্য পয়েন্ট ৮.১।

আরও পড়ুন: Prajapati: নববর্ষে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’, অভিজিতের সঙ্গেই আগামী ছবির ঘোষণা দেবের

চতুর্থ স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালটি। প্রাপ্য নম্বর ৭.৯। গত সপ্তাহে ছিল ৮.০। এদিকে নতুন দুটি সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’ রয়েছে পঞ্চম স্থানে। পেয়েছে ৭.৭ পয়েন্ট।

৪ জানুয়ারি ২ বছরে পা রাখল মিঠাই। আর তারপরের দিন বড় সুখবরটা। নন প্রাইম টাইমে গিয়েও মিঠাই ম্যাজিক অব্যাহত। বলা ভালো গো হারা হারাচ্ছে নবাব নন্দিনীকে। ৭.০ টিআরপি পেয়ে তাই ধরে রেখেছে ৮ নম্বর পজিশন। বিকেলের স্লট থেকে এত ভালো ফল সত্যিই আশা করা যায় না।

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৯)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৫)

তৃতীয়- গৌরী এলো (৮.১)

চতুর্থ- খেলনা বাড়ি (৭.৯)

পঞ্চম- পঞ্চমী/ বাংলা মিডিয়াম (৭.৭)

ষষ্ঠ- নিম ফুলের মধু (৭.৪)

সপ্তম- গাঁটছড়া/ আলতা ফড়িং (৭.১)

অষ্টম- মিঠাই (৭.০)

নবম- রঙা বউ (৬.১)

দশম- সাহেবের চিঠি/ এক্কা দোক্কা/ হরগৌরী পাইস হোটেল (৫.৯)

জি বাংলায় চলতি সপ্তাহ থেকেই শুরু হয়েছে ঋত্বিক-অরুণিমার ‘মন দিতে চাই’। আশা করা যাচ্ছে পরের সপ্তাহে টিআরপি-তে হয়তো জায়গা করে নিতে পারবে। যদিও প্রাইম চাইম পায়নি এটাও। সম্প্রচার হচ্ছে রাত সাড়ে দশটায়। অন্য দিকে, খুব জলদি স্টার জলসায় শুরু হবে ‘বালিঝড়’, মুখ্য চরিত্রে তৃণা সাহা, কৌশিক রায় ও ইন্দ্রাশিস রায়।

আরও পড়ুন: Pathaan CBFC Report: বাদ নয় গেরুয়া বিকিনি, তবে কাঁচি একাধিক দৃশ্যে! আর কি বলল সেন্সর রিপোর্ট

 

Exit mobile version