Site icon The News Nest

ঋষি কাপুরের মৃত্যুর পরেই তৈমুরের চুল কাটায় নেটিজেনদের তোপে করিনা

ওয়েব ডেস্ক: ক্যানসারের সঙ্গী দীর্ঘ লড়াই থামিয়ে বৃহস্পতিবার চলে গেলেন অভিনেতা ঋষি কাপুর।পর পর দু’দিন দুই বলিউড তারকার মৃত্যুর খবর শোকার্ত গোটা দেশ। এর মাঝেই শনিবার করিনার এক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই পড়ে গেল নেটদুনিয়ায়।এদিন সইফ ও তৈমুরের একটি মিষ্টি ছবি পোস্ট করে করিনা, যেখানে কাঁচি দিয়ে তৈমুরের চুল ছাঁটতে দেখা গেল সইফকে। ছবির ক্যাপশনে করিনা লিখেছেন- ‘কারুর হেয়ারকাট প্রয়োজন’?

বাবা-ছেলের এই মিষ্টি ছবি দেখলে অন্যসময় প্রশংসায় ভরিয়ে দিত নেটিজেনরা তা বলাই যায়, কিন্তু দুদিন আগেই যেখানে পরিবারের এক সদস্যের মৃত্যু ঘটেছে, সেখানে করিনার এই পোস্ট অনেকের কাছেই অসংবেদনশীল মনে হয়েছে। করিনার বাবা রণধীর কাপুরের ভাই ঋষি কাপুর । তাঁকে চিন্টু আঙ্কেল বলেই ডাকতেন করিনা, করিশ্মা । কিন্তু পরিবারের এত নিকটাত্মীয় হঠাৎ চলে যাওয়ার পরেও কেট চুল কাটার ছবি পোস্ট করছেন করিনা? এতেই সোশ্যাল মিডিয়ায় ব্যপক ট্রোলড হন নায়িকা । নেটিজেনরা বলতে শুরু করেন, ‘আপনারা কি অশৌচ পালন করেনন না?

আরও পড়ুন: 40 পয়সার এই অ্যান্টাসিডই করোনার ওষুধ? পর্যাপ্ত জোগান রাখতে তোড়জোড় মোদী সরকারের

কমেন্ট বক্সে একজনের মন্তব্য-‘ তোমার পরিবারে কিছুদিন আগেই এত বড় শোকের একটা ঘটনা ঘটল। তুমি কী করে এখন মজা করছো?’ অপর একজন লেখেন,’তোমার তো এখন শোকপ্রকাশ করবার সময়, তাই না? অন্তত এই ধরণের কোনও পোস্ট না করে নিজের সম্মান বজায় রাখা উচিত ছিল, মনে হচ্ছে যেন কিছু ঘটে নি!’

ঋষি কাপুরের দাদা,রণধীর কাপুরের মেয়ে করিনা। ঋষি কাপুরের শেষকৃত্যেও হাজির ছিলেন সইফ ও করিনা। বৃহস্পতিবার অভিনেতার মৃত্যুর পর চিন্টু চাচা’র জন্য ইনস্টাগ্রামে আবেগঘন বার্তাও পোস্ট করেছিলেন করিনা।কাপুর পরিবারের ফ্যামিলি অ্যালবাম থেকে বাবা রণধীর ও ঋষি কাপুরের ছেলেবেলার ছবি পোস্ট করে করিনা লেখেন-‘আমার দেখা দুই সেরা পুরুষ-বাবা আর চিন্টু অ্যাঙ্কেল’।

শ্বশুর মনসুর আলি খান পতৌদি এবং ঋষি কাপুরের একটি পুরোনো ছবিও পোস্ট করেন করিনা। যার ক্যাপশনে তিনি লেখেন-দু’জন টাইগার।

আরও পড়ুন: করোনা সতকর্তা সত্বেও উদাসীন, আমেরিকাকে নিয়ে অ্যানিমেশনে মস্করা চিনের, দেখুন ভিডিও

Exit mobile version