Site icon The News Nest

ধর্ষণে অভিযুক্ত T-Series সংস্থার ম্যানেজিং ডিরেক্টর Bhushan Kumar, দায়ের FIR

bhushankumar

বলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা টি-সিরিজের (T-Series Managing Director) প্রধান ভূষণ কুমারের (Bhushan Kumar) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। মুম্বইয়ের ডিএন নগর পুলিশ স্টেশনে ভূষণ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন এক যুবতী (Bhushan Kumar Booked)। তাঁর দাবি, ভূষণ কুমার তাঁর পরবর্তী প্রজেক্টে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন তাঁকে।

সিএনন নিউজ এইট্টিনের সূত্রের কাছে মুম্বই পুলিশের দাবি, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের অভিযোগে একটি মামলা রুজু করা হয়েছে। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। ডিএন নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এখনও কাউকে এখনও গ্রেফতার করেনি পুলিশ। তদন্তকারী অফিসার জানিয়েছেন, অভিযোগকারিণীর বয়স ৩০। মুম্বই পুলিশ চাইছে এই অভিযোগের ভিত্তিতে সরাসরি ভূষণ কুমারকে জিজ্ঞাসাবাদ করতে। এবং তাঁর বয়ান রেকর্ড করতে। এই ঘটনা নিয়ে এখনও মুখ খোলেননি ভূষণ কুমার।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে বহুদিন ধরেই জড়িত ভূষণ কুমার। ১৯৯৭ সালে গুলশন কুমারের হত্যার পর মাত্র ১৯ বছর বয়সেই টি-সিরিজ কোম্পানির দায়িত্ব সামলাতে শুরু করেন তিনি। মিউজিক কোম্পানির পাশাপাশি প্রযোজনার কাজও করে টি-সিরিজ। ২০০১ সালে তুম বিন করেছিল টি-সিরিজ। এর পর ভুল ভুলাইয়া, রেডি ও আশিকি ২-এর মতো হিট ছবি রয়েছে টি-সিরিজের ব্যানারে।

আরও পড়ুন: লিয়েন্ডার পেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন Yuvraj Singh-র প্রাক্তন প্রেমিকা! ফাঁস হল অন্তরঙ্গ ছবি

২০১৮ সালে বলিউডে ‘মি টু’ (Me Too) আন্দোলনের জোয়ার এসেছিল। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার সেটে এই ঘটনা ঘটেছিল বলে দাবি করেছিলেন তনুশ্রী। পরে কঙ্গনা রানাউত অভিনীত ‘ক্যুইন’ সিনেমার পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ উঠেছিল। শোনা যায়, এই ঘটনার জেরেই অনুরাগ কশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানের প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস ভেঙে যায়।

পরবর্তীকালে আবার অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার জন্য থানায় গিয়ে অনুরাগকে হাজিরাও দিতে হয়। সেই সময়ও ভূষণ কুমারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল। শোনা যায়, সেই সময় ভূষণের নাম না করে টুইটারে এক অভিনেত্রী জানিয়েছিলেন, ‘বস’-এর সঙ্গে শুতে রাজি না হওয়ায় তাঁকে সিনেমা থেকে বাদ পড়তে হয়েছিল। যদিও তখন সেই অভিযোগের সত্যতা প্রমাণ করা যায়নি। তবে শুক্রবার সরাসরি ভূষণের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Parineeti-Priyanka: করোনা টিকা নিয়ে অসুস্থ পরিণীতি, যত্ন করছেন দিদি প্রিয়ঙ্কা

Exit mobile version