Site icon The News Nest

Brahmastra: হাতে আগুন নিয়ে খেলছেন রণবীর, ‘দেবা দেবা’-র টিজারে বুঁদ নেটপাড়া

ranbir

মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’-র দ্বিতীয় গান ‘দেবা দেবা’র প্রথম ঝলক। বৃহস্পতিবার অভিনেত্রী আলিয়া ভাট গানটির ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, ‘আলো আসছে।’ গানটি মুক্তি পাবে ৮ অগস্ট। প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। বিগত ৫ বছর ধরে এই ছবি নিয়ে জুটির ভক্তদের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই।

কেসরিয়া-র ঘোর কাটতে না কাটতেই কোথাও গিয়ে যেন এবার নতুন করে ট্রেন্ডে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয় গানের টিজার। বৃহস্পতিবার মুক্তি পেল ব্রহ্মাস্ত্র ছবির দ্বিতীয় গানর ঝলকও। দেবা দেবা গানে এখন তাই বুঁদ নেটপাড়া। একচিলতে টিজ়ারেই আবারও গল্পের বেশ খানিকটা অংশ হয়ে গেন স্পষ্ট। বাড়িয়ে তুলল কৌতুহল।

আরও পড়ুন: Bipasha Basu: বিয়ের 6 বছর পর মা হতে চলেছেন বিপাশা! বলিপাড়ায় ফের সুখবর

‘ব্রহ্মাস্ত্র’-র ‘দেবা দেবা’ গানের টিজারের শুরুতে রণবীরকে শিবার চরিত্রে দেবীর আরাধনা করতে দেখা গিয়েছে। তিনি আলোর সম্পর্কে আরও বিস্তারিত ভাবে বর্ণনা করেছেন আলিয়াকে। ইশার চরিত্রে অভিনীত আলিয়াকে তিনি বলেন, যে কোনো অন্ধকারের মুখোমুখি হলে আলোই আমাদের রক্ষা করে।’ এক মিনিটেরও ছোট ভিডিয়োতে দেখা গিয়েছে, রণবীর নিজে ‘অগ্নি অস্ত্র’, আগুন হাতে করে প্রশিক্ষণ নিচ্ছেন। এক ঝলক ফ্রেমে ধরা দিলেন অমিতাভ বচ্চনও। টিজ়ারের বেশ কিছুটা অংশে মিলল মানালি শুটের ঝলকও।

ভক্তিমূলক গান ‘দেবা দেবা’ গেয়েছেন অরিজিৎ সিং। সুর করেছেন প্রীতম। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য, যিনি কেসারিয়া গানটিও লিখেছেন। আগামী ৮ অগস্ট  মুক্তি পাবে সম্পূর্ণ গানটি।  গান মুক্তির আট ঘণ্টার মাথায় তা ২০ লক্ষের কাছাকাছি ভিউ ছাড়ালো। আয়ান মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর।

আরও পড়ুন: Masoom Sawaal: স্যানিটারি প্যাডে শ্রীকৃষ্ণ! মৌলবাদীদের নিশানায় ‘মাসুম সওয়াল’-এর পোস্টার

 

Exit mobile version