Site icon The News Nest

Chakda Xpress Teaser: ঝুলনে মজে অনুষ্কা! শেয়ার করলেন চাকদা এক্সপ্রেসের টিজার

anushka sharma 1 1641441493

তাঁর সঙ্গে ক্রিকেট জুড়ে গিয়েছে অনেক কাল আগেই। কারণ তিনি বিরাট কোহলির স্ত্রী। এবার অনুষ্কা শর্মা নিজেই জুড়ে যাচ্ছেন ক্রিকেটের সঙ্গে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক হচ্ছে। যার নাম ‘চাকদা এক্সপ্রেস’। সেই ছবিতে ঝুলনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। এদিন ইনস্টা স্টোরিতে নিজেই সেই কথা জানিয়েছেন বিরাট-পত্নী। শিগগিরই নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে আগ্রহের অন্ত নেই তাঁর অনুরাগীদের ৷ তবে দাদা-র বায়োপিকের আগেই দর্শকের দরবারে আসছে ঝুলনের জীবন কাহিনি ৷ এই প্রথম বাংলার কোনও ক্রিকেটারের জীবন সংগ্রাম ফুটে উঠবে পর্দায় ৷ নদিয়ার চাকদা থেকে ভারতীয় দলের জার্সি গায়ে তোলা, মহিলা ক্রিকেটার হিসেবে নিজেকে চেনানোর লড়াই, এসবই ছবিতে তুলে ধরা হবে ৷ ঝুলন নিজেও ছবি নিয়ে বেজায় উত্তেজিত ৷ টুইটারে ছবির টিজার শেয়ার করেছেন বাস্তবের ‘চাকদা এক্সপ্রেস’ ৷

আরও পড়ুন: শুধুই শাহরুখের জন্য…বিপদে ভারতীয় অধ্যাপকের পাশে দাঁড়ালেন মিশরীয় ভ্রমণ সংস্থার কর্মী

ছবিটি তাঁর কাছে কতটা স্পেশাল তা ইনস্টাগ্রামে জানিয়েছেন অনুষ্কা ৷ ছবিটিকে আত্মত্যাগের অসাধারণ গল্প হিসেবে বর্ণনা করেছেন তিনি ৷ অনুষ্কা লিখেছেন, “ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন নিয়ে তৈরি চাকদা এক্সপ্রেস ৷ মহিলা ক্রিকেট বিশ্বের চোখ খুলে দেবে এই ছবি ৷ যে সময়ে ঝুলন একজন ক্রিকেটার হিসেবে বিশ্ব দরবারে ভারতকে প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখেছিলেন তখন একজন মেয়ের খেলাধুলো করবে, এই ভাবনাটাই কঠিন ছিল ৷ এই ছবিটি তাঁর জীবনকে তুলে ধরবে ৷ পাশাপাশি মহিলা ক্রিকেটের পরিস্থিতিও তুলে ধরা হবে ছবির মাধ্যমে ৷”

অনুষ্কা এও বলেছেন, মহিলা ক্রিকেটের বিপণন ঠিক মতো হয় না। যে কারণে অনেকে খেলার পরেও আর্থিক সঙ্কটে ভোগেন। জীবনের নিশ্চয়তা থাকে না। অনেকের মতে, অনুষ্কা হয়তো নিজের ঘর দিয়েই তা উপলব্ধি করেছেন। কারণ, বিরাট কোহলি সারা বছরে যত বিজ্ঞাপনের কাজ করেন ঝুলন গোস্বামী, মিতালি রাজ বা স্মৃতি মান্ধানারা তার ধারেকাছে আসেন না। অনুষ্কা বলেছেন, সেই দিকটাও যাতে সঠিক ভাবে হয় সেটাও তুলে ধরা হয়েছে চাকদা এক্সপ্রেসের ছত্রে ছত্রে।

আরও পড়ুন: নতুন বাড়ির বিলাসবহুল অন্দরমহল, যদিও চোখ টানল ক্যাটরিনা কাইফের ৫ লাখি মঙ্গলসূত্র

 

Exit mobile version