Site icon The News Nest

শ্বাসনালিসহ শরীরের ৩০ শতাংশ অগ্নিদগ্ধ, এখনও সংকটজনক মিরাক্কেল জয়ী কমেডিয়ান Abu Hena Rony

abu hena roni

বাংলাদেশে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি। শুক্রবার, বাংলাদেশের গাজীপুরে পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই মোট ৫জন অগ্নিদগ্ধ হন, যাঁদের মধ্যে রয়েছেন মিরাক্কেল জয়ী বাংলাদেশের কমেডিয়ান আবু হেনা রনি। ঘটনার দিনই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয় আবু হেনা রনিকে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে আবু হেনা রনি এখনও বিপদন্মুক্ত নন।

রনির (Abu Hena Rony) চিকিৎসার জন্য ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. মো. আবুল কালামকে প্রধান করে এই বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে ডা. সামন্ত লাল সেন ছাড়াও ঢাকা মেডিক্যাল রিসপেরেটরি মেডিসিন ও হেমাটোলজি বিভাগের দু’জন চিকিৎসককেও রাখা হয়েছে। রনির কোভিড (COVID-19) টেস্ট করা হয়েছিল। তার রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই খবর। শিল্পীর আরও কিছু পরীক্ষা করা হয়েছিল। রক্ত পরীক্ষায় প্লেটলেট কম দেখা গিয়েছে।

আরও পড়ুন: Mirza: লম্বা চুল, স্থির দৃষ্টি…‘মির্জা’র টিজারে অঙ্কুশ হাজরাকে চেনা দায়

এখনও সংকটমুক্ত নন আবু হেনা রনি। জানিয়েছেন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। এরকম দুর্ঘটনায় দগ্ধদের মাল্টি অরগ্যানে সমস্যা হয়। কাজেই কমপক্ষে সাত দিনের আগে রনির শারীরিক অবস্থা সম্পর্কে সুনিশ্চিতভাবে কিছুই বলা সম্ভব নয় বলেই জানান চিকিৎসকরা।

রনি ছাড়াও আরও ৪ জন রয়েছেন। এদের মধ্যে রয়েছেন জিল্লুর রহমান, মোশারফ হোসেন, ইমরান হোসেন, রুবেল হোসেন। এদের মধ্যে জিল্লুর রহমানও আবু হেনা রনির সঙ্গে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। বাকি তিনজন ভর্তি রয়েছেন শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন: Kacher Manush: মুক্তি পেল দেব-প্রসেনজিৎয়ের ‘কাছের মানুষ’-এর নতুন গান, প্রচারে কলকাতায় সোনু নিগম

Exit mobile version