Site icon The News Nest

করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী, নিজেই জানালেন টুইট করে

করোনায় আক্রান্ত চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী।  সোমবার টুইটারে রাজ লেখেন, “বাবাকে কিছু দিন আগে হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর দু’বার করোনা পরীক্ষা হয়। কিন্তু দু’বারই রিপোর্ট নেগেটিভ আসে। আমারও করোনা পরীক্ষা করা হয়েছিল। তাতে রিপোর্ট পজেটিভ এসেছে।”

আরও পড়ুন: মৃত্যুর পর কদর? মরণোত্তর জাতীয় সম্মান সুশান্ত সিং রাজপুতকে

আপাতত বাড়িতেই রয়েছেন রাজ এবং তাঁর পরিবার। শুভশ্রী-সহ বাকিদের খুব দ্রুত করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। শুভশ্রী আট মাসের অন্তঃসত্ত্বা। এই অবস্থায় তাঁদের বাড়িতে করোনা হানার খবরে চিন্তিত অনুরাগীরা। সবার এখন একটাই প্রার্থনা যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে উঠুক রাজ।

 

সোমবার বেলাতেই মিডিয়ায় এক অনন্য অনুভূতি শেয়ার করে নেন ‘মম টু বি’ শুভশ্রী। এদিন নিজের বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, কারুর লাথিও যে আমাকে এতটা আনন্দ দিতে পারে সেটা আগে বুঝিনি। এর মাঝেই এল আচমকা এই খারাপ খবর।

অনুরাগীরা রাজের দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি প্রার্থনা করছেন যাতে শুভশ্রী ও পরিবারের অন্য সদস্যের টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। সেপ্টেম্বরের শুরুতেই রাজ-শুভশ্রীর ঘরে আসার কথা নতুন অতিথির। এই মুহূর্তে শুভশ্রীকে নিয়েই চিন্তায় অনুরাগীরা। এখনও শুভশ্রীর করোনা পরীক্ষার ফল জানা যায়নি।

আরও পড়ুন: তুরস্কে এরদোগান পত্নীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ আমির খানের, টুইটার জুড়ে প্রতিবাদ

Exit mobile version