Site icon The News Nest

দুবাইয়ে দাদার সঙ্গে খাওয়া-দাওয়া আর দেদার আড্ডায় মজলেন দেব-রুক্মিণী

WhatsApp Image 2020 10 14 at 7.47.53 PM

বিদেশের মাটিতে যদি চেনা মানুষের সঙ্গে দেখা হয়ে যায়, তাহলে সেই অনুভূতিটাই অন্যরকম। মঙ্গলবার মরু শহর দুবাইতে একসঙ্গে দেখা গেল দুই বাঙালি তারকাকে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এদিন দেখা হল দেব-রুক্মিণীর।

বিদেশের মাটিতে চেনা মানুষের সঙ্গে দেখা হওয়ার অনুভূতিটা একেবারে অন্যরকম আর সেটাই দেবের টুইটে ফুটে উঠেছে। তিনি লিখেছেন, “দারুন সময় কাটল। সঙ্গে লাঞ্চ। দুরন্ত খাওয়া-দাওয়া আর সঙ্গে আড্ডা। দাদার সঙ্গে দেখা সব সময় স্পেশাল। মনে হচ্ছে বাড়ি থেকে দূরে আরও একটা বাড়িতে রয়েছি।” আপতত আইপিএলের জন্য দুবাই পৌঁছেছেন সৌরভ, অন্যদিকে রুক্মিণীকে নিয়ে মরু শহরে হাজির হয়েছেন দেবও। সোমবারই বিদেশে যাওয়ার আভাস সোশ্যাল মিডিয়ায় দিয়ে ছিলেন তারকা।

আরও পড়ুন: ফুলের বিছানায় শুয়ে ঋতুপর্ণা, পুজো ফ্যাশনে ভাইরাল অভিনেত্রীর অভিনব স্টাইল

দুবাইয়ের নামী রেঁস্তোরায় দেবকে জড়িয়ে ধরে পোজ দিলেন রুক্মিণীও। এদিন দেবকে পাওয়া গেল স্কাই ব্লু শার্ট ও ঘন নীল ডেনিমে। অন্যদিকে কালো টপ ও জিনসে মোহময়ী রুক্মিণী। দেবের এই পোস্ট দেখে অনুরাগীদের মনে একটা প্রশ্ন দাদা ওখানে কী করছো? অনেকেই আবার জানতে চাইছেন আইপিএল ম্যাচে দেখতে কি হাজির হবেন দেব-রুক্মিনী?

জানা গিয়েছে নভেম্বর মাসের শুরুতেই দেবের প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর শ্যুটিং শুরু দুবাইয়ে। আপতত সেইখানের ছবির লোকেশনের রেইকি করতে পৌঁছেছেন দেব।

আরও পড়ুন: খোলা চুল, শিফন শাড়ি! প্রথমবার লাস্যময়ী অবতারে ধরা দিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’

Exit mobile version