Site icon The News Nest

‘কী করে তোকে বলব’ গানে নাচলেন দেব-সানি লিওন, জমজমাট ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’

Dev 2

‘বেবি ডল’ সানি লিওনের সঙ্গে জমজমাট রোম্যান্স দেবের। ব্যাকগ্রাউন্ডে বাজছে অভিনেতারই সিনেমার গান- ‘কী করে তোকে বলব, তুই কে আমার…’। আর সেই গানেই মঞ্চে পা মেলালেন সানি লিওন আর দেব (Dev)। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর গ্র্যান্ড ফিনালে পর্বের সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল। শুধু তাই নয়, তারকা সাংসদের সঙ্গে সানির এমন রোম্যান্স দেখে তো তাঁদের একাংশ, সিনেমার আবদার-ই জানিয়ে বসেছেন।

২০১৯ সালের সেপ্টেম্বর শুরু হয়েছিল নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দিয়েছিল তাতে। ‘মহাগুরু’ হিসেবে তাদের পাশে ছিলেন মিঠুন চক্রবর্তী। প্রথম মরশুমে তাঁর সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এবার বিচারক হিসেবে শোয়ে যোগ দেন দেব। তাঁর পাশাপাশি শোয়ের বিচারক হিসেবে রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)।

আরও পড়ুন: ‘শরীরী ভাঁজকে আদর করুন, যত্ন নিন’, খোলা পিঠের ছবি দিয়ে বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব স্বস্তিকা

রিয়ালিটি এই শো এবার শেষের পথে। গ্র্যান্ড ফিনালের এপিসোডটি দেখা যাবে আগামী ২২ আগস্ট। তার আগে প্রকাশ্যে এসেছে আগাম ঝলক। যেখানে টলিউড ‘চ্যাম্পিয়ন’ দেবের রোমান্টিক পার্টনার হয়েছেন সানি লিওনি। সাদা স্যুটে দেখা যাচ্ছে দেবকে। গ্রে গাউনে সানি।

একসঙ্গে দিব্যি ছন্দ মিলিয়ে নাচলেন দু’জনে। বিশেষ এই এপিসোডে উপস্থিত থাকবেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী হেলেন। থাকবেন কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। তবে গ্র্যান্ড ফিনালের মুখ্য আকর্ষণ দেব ও সানি লিওনির অনস্ক্রিন, এমনটাই মনে করছেন অনেকে।

আরও পড়ুন: আসছে বিনোদনের নতুন প্ল্যাটফর্ম ‘Uribaba’, সিরিজ থেকে সিটকম দেখুন বিনামূল্যে

Exit mobile version