Site icon The News Nest

আসছে ‘গেন্দা ফুল’-এর  তবলা বিট মিক্স, প্রজাপতির ট‍্যাটুতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘রঙ্গবতী’ দেবলীনা

DEVLINA

নতুন রূপে ফিরছে ‘গেন্দা ফুল’। এক ফ্রেমে এ বার জ্যাকলিন, দেবলীনা এবং রতন কাহার। চমকের এখানেই শেষ নয়, গেন্দা ফুলের স্রষ্টা রতন কাহার এই নতুন রূপে শুধু গানই গাননি, ৮৫ বছরেও পাল্লা দিয়ে নেচেছেন দেবলীনা-জ্যাকলিনের সঙ্গে। বাদশার র‍্যাপের সঙ্গেই মিশে গিয়েছে বাংলার লোকগান, ছৌ নাচ। আর এই গোটা ব্যাপারটিকেই সত্যি করেছেন বিক্রম ঘোষ এবং পরিচালক অরিন্দম শীল।

নতুন মিউজিক ভিডিয়োতে জ্যাকলিনের মতোই লাল পেড়ে শাড়িতে দেখা যাচ্ছে দেবলীনা কুমারকে। কোমরে উঁকি দিচ্ছে প্রজাপতি ট্যাটু। দেবলীনার নাচের প্রতি অনুরাগ ‘রঙ্গবতী’তেই দেখেছিলেন দর্শকেরা। তাঁর কথায়, “অফার আসতেই আমি রাজি হয়ে যাই। নাচতে খুব ভালবাসি। আর এত বিক্রমদা অরিন্দমদা রতন কাহারের মতো মানুষদের সঙ্গে কাজের সুযোগ…”। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। পুজোর আগেই অক্টোবরের দ্বিতীয় সপ্তাহেই আসতে চলেছে ‘গেন্দা ফুল’-এর   তবলা বিট মিক্স।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁর কোমরের ভাঁজে শোভা পাচ্ছে ডানা মেলা এক প্রজাপতি। লাল শাড়ি ব্লাউজ, খোলা চুলে ধরা দিয়েছেন দেবলীনা। ক‍্যাপশনে তিনি জানিয়েছেন, ‘ এবারের পুজোয় আসছে।’

আরও পড়ুন: এই মৃত্যু উপত্যকা আমার দেশ নয়… রহস্য জিইয়ে রেখে মুক্তি পেল ‘ড্রাকুলা স্যার’ -এর ট্রেলার

মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা কায়েম করে ফেলেছেন দেবলীনা কুমার (devlina kumar)। মডেলিং তিনি আগেই করতেন। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ গানটিতে নাচতে দেখা গিয়েছিল দেবলীনাকে। গানটির সুরেলা ছন্দের সঙ্গে অভিনেত্রীর প্রাণখোলা নাচ রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে এই গান ও নাচকে কেন্দ্র করে শুর হয় ‘রঙ্গবতী চ্যালেঞ্জ’। সেই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল দেবলীনার প্রেমিক গৌরব চ্যাটার্জিকেও। পারিবারিক সূত্রে তাঁর আরও একটি পরিচয় রয়েছে, যা অনেক দর্শকই জানেন না। দেবলীনা হলেন কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশিস কুমার-এর সুযোগ্য কন্যা।

পুজোর পরপরই গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের দিন পাকা হতে চলেছে বলেও খবর। মেয়র পারিষদ দেবাশিস কুমারের কন্যা দেবলীনা অনেক দিন ধরেই সম্পর্কে রয়েছেন উত্তমকুমারের নাতি গৌরবের সঙ্গে। বিয়ের ব্যাপারে দেবলীনা বললেন, ‘‘আমার বাবা বিয়ের কথা পাকা করে ফেলে রাখবেন না।’’ গৌরব এখনই কথা বলতে নারাজ। নতুন বছরের শুরুতে এই জুটিও বিয়ের পিঁড়িতে বসে পড়তে পারে। দেবলীনার জন্য গৌরবের পরিবার থেকে গয়না গড়া ও দুই পরিবারে তত্ত্বের আদান-প্রদান নিয়েও কথাবার্তা চলছে বলে খবর।

আরও পড়ুন: এবার পুজোয় একগুচ্ছ নতুন ছবি সিনেমা হলে আপনার অপেক্ষায়, জেনে নিন সম্পূর্ণ তালিকা

 

Exit mobile version