Site icon The News Nest

নাচই অ্যানমেরির প্রথম ভালোবাসা! জানুন,‘বীণাপানি’র আসল পরিচয়…

WhatsApp Image 2021 03 10 at 1.52.50 PM

শুধু শহর কেন? আমাদের গ্রাম বংলায়ও রয়েছে কত উদ্যোগী এবং প্রতিভা রয়েছে। এরকমই এক মেয়ের গল্প আসছে স্টার জলসায়। নতুন ধারাবাহিক ‘গ্রামের রাণী বীণাপাণি’ (Gramer Rani Binapani) -এর নায়িকা বীণাপাণি, একজন ব্যতিক্রমী সংকল্পবদ্ধ মেয়ে, যে একাই তাঁর গ্রামের কল্যাণ ও বিকাশের দায়িত্ব গ্রহণ করেন।

গ্রামের রানি বীণাপানি-তে নায়িকা চরিত্রে অভিনয় করছেন অ্যানমেরি টম। বাংলায় বড় হলেও অ্যানমেরি অর্ধেক বাঙালি, অর্ধেক মালায়লি।

দীর্ঘদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত অ্যানমেরি। একাধিক বিজ্ঞাপনী প্রচারের অংশ হয়েছেন অ্যানমেরি। তবে এই ধারাবাহিকের সঙ্গেই ছোটপর্দায় অভিনয়ে হাতেখড়ি অ্যানমেরির।

আরও পড়ুন: অজান্তেই বিজেপির প্রচারমূলক গানে দর্শনা-বিশ্বাবসুরা! বিরক্তি প্রকাশ তারকাদের

ব্যারাকপুরের মেয়ে অ্যানমেরি সেন্ট কার্লেট স্কুলে পড়াশোনা শেষ করে, স্নাতক ডিগ্রী লাভ করেছেন কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে। কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন অ্যানমেরি।

প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী অ্যানমেরি। নাচই তাঁর প্রথম ভালোবাসা। অ্যানমেরির ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি নিজেকে ডান্সার ও কোরিওগ্রাফার হিসাবে পরিচয় করিয়ে দিয়েছেন।

এর আগেও স্টার জলসার পর্দায় দেখা গিয়েছে অ্যানমেরিকে। এক নামী জুয়েলারি ব্র্যান্ডের শো-তে মডেল হিসাবে অংশ নিয়েছেন তিনি।

গ্রামের রানি বীণাপানিতে একদম প্রতিবাদী চরিত্রে দেখা যাচ্ছে অ্যানমেরিকে। সমাজের পিছিয়ে পড়া মানুষের হয়ে আওয়াজ তোলেন এই কন্যে। মহেশ্বর মিলসের মালিক শতদ্রু রায়ের সঙ্গে তাঁর টক্কর আর প্রেম নিয়েই এগোবে এই সিরিয়ালের কাহিনি।

সিরিয়ালে নবাগতা অ্যানমেরির বিপরীতে রয়েছে অভিজ্ঞ হানি বাফনা। সদ্যই ‘প্রমথা কাদম্বিনী’তে হানি-কে দেখেছে দর্শক। এই নতুন জুটির রসায়ন কতখানি দাগ কাটে সেটাই এখন দেখবার।

আরও পড়ুন: বাড়ি ভাড়া খুঁজছেন অভিনেত্রী কৌশানি মুখার্জি, কেন জানেন?

 

Exit mobile version