বাড়ি ভাড়া খুঁজছেন অভিনেত্রী কৌশানি মুখার্জি, কেন জানেন?

'দিদির জন্যই সকলে আমায় ভোট দেবেন। লড়াইটা হচ্ছে বিজেপির এতগুলো নেতার সঙ্গে দিদির। দিদিই দুর্গা, তিনিই বাঁচাবেন।'
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনেই নির্বাচন। জোর কদমে চলছে প্রস্তুতি। ভোট প্রচারে ইতিমধ্যেই কলকাতা ছেড়ে কৃষ্ণনগরে পৌঁছেছেন কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়।

কৌশানি জানান, তিনি আপাতত কৃষ্ণনগরেই থাকবেন। তাই বাড়িভাড়া খুঁজছেন। যতক্ষণ না খুঁজে পাচ্ছেন ততদিন সেখানকার একটি হোটেলে থাকবেন।কৌশানির কথায়, ”কৃষ্ণনগরে এসে ভালো লাগছে। আমি আগে থেকেই এই জায়গার সঙ্গে পরিচিত। কারণ আমার প্রথম ছবি (পারব না আমি ছাড়তে তোকে)র শ্যুটিং এখানেই হয়েছিল। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়)র দূত হিসাবে আমি এখানে এসেছি। দিদির জন্যই সকলে আমায় ভোট দেবেন। লড়াইটা হচ্ছে বিজেপির এতগুলো নেতার সঙ্গে দিদির। দিদিই দুর্গা, তিনিই বাঁচাবেন।”

আরও পড়ুন: দিল্লিতে বাবা-মায়ের সমাধিস্থলে শ্রদ্ধা জানালেন কিং খান

২০১৯-এর লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে বিজেপি এগিয়ে এবিষয়ে জিজ্ঞেস করা হলে কৌশানি বলেন, ”বড়দের কথা মেনে চলব, তাঁরাই জিততে সাহায্য করবেন। ১ মিনিটও সময় নষ্ট করতে চাই না। আগামীকাল থেকেই প্রচার শুরু করব। জিতে অনেক কাজ করার ইচ্ছা আছে। এখানকার মানুষের যা সমস্যা মেটানোর চেষ্টা করব।”

তবে তাঁর নিজের কেন্দ্রে পা রাখার আগেই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা নিজেদের উদ্যোগেই কৌশানি নামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন। রবিবার কৃষ্ণনগর শহরের তৃণমূল কংগ্রেসের তরফ থেকে জরুরী বৈঠক ডাকা হয়েছিল।বৈঠক শেষে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাশিস রায় জানিয়েছেন, “আগামী ১০ তারিখে কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শিবনাথ চৌধুরি প্রার্থীকে নিয়ে মিটিং করবেন। তবে তার আগের দিন ৯ তারিখে জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মহুয়া মৈত্রের সঙ্গে মিটিং করার কথা কৌশানি মুখোপাধ্যায়ের। সম্ভবত জেলা সভানেত্রীর বৈঠকে যোগ দিতে তৃণমূল কংগ্রেস প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় ৯ তারিখে তাঁর নিজের কেন্দ্রে আসবেন। পরদিন কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির সঙ্গেও বৈঠক রয়েছে। ওঁর বাড়িতে একটা অনুষ্ঠান থাকায় উনি এর মধ্যে আসতে পারেননি।”

আরও পড়ুন: নারী দিবসে নতুন ছবি…৮ মাস পরে ইনস্টাগ্রামে পোস্ট রিয়ার, স্বাগত জানালেন সেলেব থেকে সাধারণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest